Mon. May 16th, 2022
0 0
Read Time:2 Minute, 27 Second

নাভি মুম্বাই। IPL 2022-এর 56 তম ম্যাচে কলকাতা নাইট রাইডার্সের কাছে মুম্বাই ইন্ডিয়ান্স 52 রানে হেরেছে। 11 ম্যাচে এটি মুম্বাইয়ের 9তম পরাজয়। প্রথমে ব্যাট করতে নেমে কলকাতা 5 বারের চ্যাম্পিয়ন মুম্বাইকে 166 রানের টার্গেট দিয়েছিল, কিন্তু মুম্বাই জবাবে 17.3 ওভারে 113 রানে গুটিয়ে যায়। এই বিব্রতকর পরাজয়ের জন্য ব্যাটসম্যানদের দায়ী করেছেন মুম্বাই অধিনায়ক রোহিত শর্মা।

 

প্যাট কামিন্স (২২ রানে ৩ উইকেট), আন্দ্রে রাসেল (২২ রানে ২ উইকেট) এবং টিম সাউদির (১০ রানে ১ উইকেট) ধারালো বোলিংয়ের সামনে একাই দাঁড়াতে পারেন মুম্বাইয়ের ইশান কিশান (৫১)। মুম্বাইয়ের জসপ্রিত বুমরাহ (১০ রানে ৫ উইকেট) ক্যারিয়ার সেরা বোলিং করলেও এরপর দায়িত্ব পালন করতে পারেননি ব্যাটসম্যানরা।

 

ব্যাটিং নিয়ে হতাশ

মুম্বই অধিনায়ক ম্যাচের পরে বলেছিলেন যে এমন পিচে আমরা যে কোনও দিন প্রতিপক্ষ দলের এই স্কোর মেনে নিতাম। ইনিংসের দ্বিতীয়ার্ধে দুর্দান্ত পারফর্ম করেন বোলাররা। বুমরাহ দুর্দান্ত কাজ করেছেন।

রোহিত বলেছেন যে আমি ব্যাটিং নিয়ে হতাশ। আমি মনে করি এই পিচে এটা একটা প্রতিযোগিতামূলক স্কোর ছিল, কিন্তু ব্যাট হাতে আমরা খারাপ করেছি। আমরা ডিওয়াই পাতিল স্টেডিয়ামে আমাদের চতুর্থ ম্যাচ খেলছিলাম। আমরা জানতাম পিচ কেমন আচরণ করেছে। কিছু বল খুব দ্রুত লাফ দেয় কিন্তু এটা ঘটে। রোহিত বলেছিলেন যে আমরা জানি যে ফাস্ট বোলারদের সাহায্য করা হবে, কিন্তু আমরা আজ ভাল ব্যাট করিনি, আমরা অংশীদারি করিনি এবং আজ আমরা মিস করেছি।

Happy
Happy
0 %
Sad
Sad
0 %
Excited
Excited
0 %
Sleepy
Sleepy
0 %
Angry
Angry
0 %
Surprise
Surprise
0 %
শেয়ার করে ভারতীয় হওয়ার গর্ব করুন

Average Rating

5 Star
0%
4 Star
0%
3 Star
0%
2 Star
0%
1 Star
0%

আপনার মতামত জানান

%d bloggers like this: