Mon. May 16th, 2022
0 0
Read Time:2 Minute, 25 Second

গুগল টিপস অ্যান্ড ট্রিকস: গুগলে তিনটি জিনিস আছে, যেগুলো সার্চ করলে জেল হতে পারে। আজ আমরা আপনাকে এই তিনটি জিনিস সম্পর্কে বলতে যাচ্ছি…

গুগল টিপস অ্যান্ড ট্রিকস: আমাদের মনে যে কোনো প্রশ্নই আসুক না কেন, আমরা তাৎক্ষণিকভাবে তা গুগলকে জিজ্ঞেস করি। মানুষ অসুস্থতা থেকে খাবারের রেসিপি সবকিছু জানতে গুগল ব্যবহার করে। গুগল সব ধরনের প্রশ্নের উত্তর আছে. গুগলে কখনো কখনো তথ্য সঠিক আবার কখনো ভুল পাওয়া যায়। তবে আপনাকে জানিয়ে রাখি যে গুগলে এমন কিছু জিনিস রয়েছে, যা সার্চ করলে জেল হতে পারে। তাই যখনই আপনি গুগলে কিছু সার্চ করবেন, তখন খুব সাবধানে সার্চ করবেন। আজ আমরা আপনাদের এমন কন্টেন্টের কথা বলছি, যা ভুল করেও গুগলে সার্চ করবেন না, না হলে সমস্যায় পড়তে পারেন।

 

কিভাবে একটি বোমা তৈরি করতে হয়

প্রায়শই লোকেরা গুগলে এমন কিছু অনুসন্ধান করে, যা তাদের কাছে কোনও অর্থবোধ করে না। কিভাবে বোমা তৈরি করতে হয় ইত্যাদি সন্দেহজনক জিনিস অনুসন্ধান করবেন না। কারণ, সাইবার সেলের মাধ্যমে এসব কার্যক্রম মনিটরিং করা হয়। এটি করলে আপনি সমস্যায় পড়তে পারেন। নিরাপত্তা সংস্থা আপনার বিরুদ্ধে ব্যবস্থা নিতে পারে। যাতে আপনাকে জেলে যেতেও হতে পারে। শিশু পর্ণ

ভারত সরকার চাইল্ড পর্নোগ্রাফির ব্যাপারে খুবই কঠোর। গুগলে চাইল্ড পর্ণ সার্চ করা, দেখা বা শেয়ার করা অপরাধ। এ সংক্রান্ত আইন অমান্য করলে জেল হতে পারে।

 

কিভাবে একটি গর্ভপাত করতে হয়

গুগলে গর্ভপাতের পদ্ধতি অনুসন্ধান করাও অপরাধের বিভাগে পড়ে। তুমি এটা একদম করো না। ভারতীয় আইন অনুযায়ী, ডাক্তারের পরামর্শ ছাড়া গর্ভপাত করানো যায় না।

Happy
Happy
0 %
Sad
Sad
0 %
Excited
Excited
0 %
Sleepy
Sleepy
0 %
Angry
Angry
0 %
Surprise
Surprise
0 %
শেয়ার করে ভারতীয় হওয়ার গর্ব করুন

Average Rating

5 Star
0%
4 Star
0%
3 Star
0%
2 Star
0%
1 Star
0%

আপনার মতামত জানান

%d bloggers like this: