Sat. Jul 2nd, 2022
0 0
Read Time:3 Minute, 45 Second

 5 total views,  1 views today

অ্যামব্রেন ওয়াইজ ইওন স্মার্টওয়াচ: অ্যামব্রেন ভারতে স্মার্টওয়াচগুলির একটি নতুন সিরিজ চালু করেছে, যা কলিং বৈশিষ্ট্য সহ আসে। এর ডিজাইন ও ফিচার অনেক পছন্দ করা হচ্ছে। আসুন জেনে নিই অ্যামব্রেন ওয়াইজ ইয়ন স্মার্টওয়াচের দাম ও বৈশিষ্ট্য…

অ্যামব্রেন ওয়াইজ ইয়ন স্মার্টওয়াচ: দেশীয় মোবাইল এক্সেসরিজ ব্র্যান্ড অ্যামব্রেন একটি নতুন স্মার্টওয়াচ সিরিজ ‘ওয়াইজ’ (অ্যামব্রেন ওয়াইজ ইয়ন স্মার্টওয়াচ) ঘোষণা করেছে। নতুন সিরিজের প্রথমটি, ওয়াইজ ইয়ন হল একটি যুব ভিত্তিক স্মার্টওয়াচ যা একটি সাশ্রয়ী মূল্যের পয়েন্টে একটি স্টাইলিশ ডিজাইন এবং পাওয়ার-প্যাকড বৈশিষ্ট্য সহ আসে৷ স্মার্টওয়াচটি ফ্লিপকার্টে 1,999 টাকায় পাওয়া যাচ্ছে এবং 365 দিনের ওয়ারেন্টি সহ পাওয়া যাচ্ছে।

 

অ্যামব্রেন ওয়াইজ ইয়ন স্মার্টওয়াচ স্পেসিফিকেশন

এই দামের রেঞ্জে ইওন স্মার্টওয়াচে রয়েছে স্মার্ট ব্লুটুথ কলিং, যা গ্রাহকদের সরাসরি কব্জি থেকে কলের উত্তর দিতে দেয়, বিরামহীন যোগাযোগকে পরবর্তী স্তরে নিয়ে যায়। স্মার্টওয়াচে রয়েছে ডায়ালার, মাইক্রোফোন এবং স্পিকার। আধুনিক জীবনকে আরও সহজ করতে, ওয়াইজ ইয়ন ভয়েস কন্ট্রোলকেও সমর্থন করে।

 

অ্যামব্রেন ওয়াইজ ইওন স্মার্টওয়াচে রয়েছে 1.69-ইঞ্চি লুসিডডিসপ্লেটিএম, মসৃণ স্পর্শ এবং 450 নিট উজ্জ্বল স্ক্রিন। এর ক্রিস্টাল-ক্লিয়ার স্ক্রিন এবং একটি কিউব ডায়াল অসাধারণভাবে স্টাইলিশ দেখায়। স্মার্টওয়াচটি পরতে বিশেষভাবে আরামদায়ক।

 

অ্যামব্রেন ওয়াইজ ইয়ন স্মার্টওয়াচ বৈশিষ্ট্য

SpO2, হৃদস্পন্দন, রক্তচাপ, ঘুম, শ্বাস-প্রশ্বাসের প্রশিক্ষণ, ক্যালোরি এবং অন্যান্য স্বাস্থ্য সুবিধা Wise Eon-এর সাথে পাওয়া যায়। স্বাস্থ্য ট্র্যাকিং ছাড়াও, ঘড়িটিতে 24*7 স্বাস্থ্য পর্যবেক্ষণ এবং 60টি স্পোর্টস মোড রয়েছে। এটি IP68 মানের জলরোধী, এটি দৈনন্দিন ব্যবহারের জন্য উপযুক্ত করে তোলে। Wise Eon 100+ ক্লাউড-ভিত্তিক ঘড়ির মুখের সাথে যেকোন স্টাইল এবং মেজাজের সাথে মেলে। যে কেউ অবাধে তাদের পছন্দের ওয়ালপেপার পরিবর্তন করতে পারেন। এটি 3টি অন্তর্নির্মিত গেমের পাশাপাশি অ্যালার্ম, স্টপওয়াচ, রিমোট ক্যামেরা, মিউজিক প্লেয়ার এবং আরও অনেক কিছুর মতো উত্পাদনশীলতা বৈশিষ্ট্য সহ আসে। দীর্ঘস্থায়ী ব্যাটারি সহ, স্মার্টওয়াচ ব্যবহারকারীদের একক চার্জে 10 দিন পর্যন্ত স্মার্টওয়াচের অতুলনীয় ক্ষমতাগুলি অনুভব করতে দেয়।

Happy
Happy
0 %
Sad
Sad
0 %
Excited
Excited
0 %
Sleepy
Sleepy
0 %
Angry
Angry
0 %
Surprise
Surprise
0 %
শেয়ার করে ভারতীয় হওয়ার গর্ব করুন

Average Rating

5 Star
0%
4 Star
0%
3 Star
0%
2 Star
0%
1 Star
0%

আপনার মতামত জানান

%d bloggers like this: