BJP-তে যোগ দিলেন তৃণমূল বিধায়ক জিতেন্দ্র তিওয়ারি

0
2

BJP-তে যোগ দিলেন তৃণমূল বিধায়ক জিতেন্দ্র তিওয়ারি

বৈদ্যবাটি: সব জল্পনার অবসান। অবশেষে নানান টালবাহানার পর বিজেপি-তে নাম লেখালেন তৃনমুলের বিক্ষুদ্ধ পাণ্ডবেশ্বরের বিধায়ক জিতেন্দ্র তিওয়ারি। বিজেপির রাজ্য সভাপতি দিলীপ ঘোষ ও সদ্য বিজেপিতে যোগ দেওয়া তৃণমূলের প্রাক্তণ মন্ত্রী রাজীব বন্দোপাধ্যায়ের উপস্থিতিতে তিনি গেরুয়া শিবিরে যোগ দেন।

প্রসঙ্গত, এর আগেও জিতেন্দ্র তিওয়ারির বিজেপিতে যোগ দেওয়ার জল্পনা শোরগোল ফেলেছিল রাজনৈতিক মহলে। তবে বিজেপি’র একাংশ নেতার বিরোধিতার কারণে তিনি যোগ দিতে না পারায় ফের তৃণমূলে ফিরে যান। তবে জিতেন্দ্র জানান, “এর পরে তিনি আর যোগ্য সন্মান পাননি”। তবে তিনি এবার বিজেপিতে যোগ দিয়ে মোদীর সাথে বিজেপির হয়ে বাংলা দখলের লড়াইয়ে নামতে চান।

জিতেন্দ্রর বিজেপিতে যোগ প্রসঙ্গে সেসময়ের ঘোর বিরোধী বাবুল সুপ্রিয় এদিন জানান, “জিতেন্দ্র আমার একসময়ের প্রধান প্রতিপক্ষ। আমরা একে অপরের বিরুদ্ধে লড়াই করেছি। তবে তিনি মমতা বন্দ্যোপাধ্যায়ের বিরুদ্ধে ফিরহাদ হাকিমকে চিঠি লিখেছিলেন , ‘আমি নরেন্দ্র মোদীর সঙ্গে কাজ করতে মুখিয়ে আছি।” বাবুল এদিন এও জানান যে , আমরা এবার সব মতবিরোধের অবসান ঘটিয়ে একসাথে হাতেহাত মিলিয়ে কাজ করতে পারব।

অন্যদিকে বিজেপিতে যোগ দিয়েই বিস্ফোরক জিতেন্দ্র দাবি করেন, ‘গত ২ বছর ধরে দলে মনের ভাব প্রকাশ করতে পারছিলাম না। মনে এক বাইরে অনেক কথা বলতে হত। মানুষের সঙ্গে ভাগ করতে দেওয়া হত না। এখানে সেই সুযোগ করে দেওয়ার জন্য বিজেপিকে ধন্যবাদ। ছোট থেকে জয় শ্রী রাম বলতাম। কিন্তু আগে সেই সুযোগ পেতাম না। আজ থেকে পাবো।’

শেয়ার করে ভারতীয় হওয়ার গর্ব করুন

আপনার মতামত জানান