Mon. May 16th, 2022
0 0
Read Time:3 Minute, 30 Second

শকুন শাস্ত্রে কাকের লক্ষণ: আপনি অবশ্যই প্রায়শই কাকদের বাড়ির উপরে বসে বা শস্য কুঁচকে থাকতে দেখেছেন। বাড়ির বারান্দায় বা পথে এই কাকের চেহারা শুভ নাকি অশুভ তা অনেকেই বুঝতে পারেন না। আজ আমরা আপনাদের জানাবো কাকের আবির্ভাবের সম্পূর্ণ রহস্য এবং এর শুভ ও অশুভ (কাকের লক্ষণ)। এটা জানার পর কাক সম্পর্কে আপনার মতামত সম্পূর্ণ বদলে যাবে।

 

শকুন শাস্ত্র অনুসারে বাড়ির ছাদে বা ছাদে কাকের আগমনকে শুভ বলে মনে করা হয়। এটা বিশ্বাস করা হয় যে প্রকৃতি কাকদের ভবিষ্যত দেখার আশ্চর্য শক্তি দিয়েছে। সেজন্য তিনি আগাম সময়ের পূর্বাভাস রাখেন এবং আপনাকে সতর্ক করতে বাড়িতে পৌঁছে যান। আসুন কাকের সেই লক্ষণগুলি কী তা জেনে নেওয়া যাক।

 

কাকদের জল পান করা শুভ

শকুন শাস্ত্র অনুসারে, যদি আপনি একটি পাত্রে একটি কাককে জল পান করতে দেখেন তবে এটি অত্যন্ত শুভ বলে মনে করা হয়। এর অর্থ হল আপনি অদূর ভবিষ্যতে অর্থ লাভ করতে চলেছেন বা আপনি কোনও কাজে দুর্দান্ত সাফল্য পেতে চলেছেন।

 

ছাদে কাকের সাথে লড়াই করা বিপদের লক্ষণ

বাড়ির ছাদে এক ঝাঁক কাক এসে শব্দ করে বা নিজেদের মধ্যে মারামারি করার দৃশ্য অনেকবার দেখেছেন। শকুন শাস্ত্র অনুসারে এমন করা অশুভ বলে মনে করা হয়। মানে ওই বাড়ির মালিক শীঘ্রই সমস্যায় পড়তে চলেছেন। সেই ব্যক্তি হয় আর্থিক সঙ্কটে ডুবে যাবে বা ঘরে কলহ হতে চলেছে।

 

পা স্পর্শ করা সম্মান বৃদ্ধির সূচক

এমনটা বিশ্বাস করা হয় যে ভোরবেলা যদি উড়ন্ত কাক এসে কারো পা ছুঁয়ে দেয়, তাহলে তা খুবই শুভ বলে মনে করা হয়। মানে সমাজে সেই ব্যক্তির প্রতিপত্তি বাড়বে। এর সাথে সেই ব্যক্তির কোন খারাপ কাজও সম্পন্ন হতে চলেছে।

 

কাকের মুখে রুটি দেখতে ভালো লাগেযদি দেখেন একটি কাক খাবারের টুকরো বা রুটির টুকরো মুখে নিয়ে বসে আছে বা উড়ছে, তবে তাও শুভ বলে বিবেচিত হয়। শকুন শাস্ত্র অনুসারে, এই অবস্থায় কাকের উপস্থিতি ইঙ্গিত দেয় যে আপনার কিছু বড় ইচ্ছা শীঘ্রই পূরণ হতে চলেছে।

 

বাড়ির দরজায় কাকের ডাক

কাক যদি বাড়ির প্রধান ফটকে এসে হাহাকার করে, তাহলে আপনার বাড়িতে অতিথির আগমনের লক্ষণ। যার তথ্য কাক আপনার কাছে পৌঁছে দিচ্ছে। এটি মা লক্ষ্মীর আগমনেরও প্রতীক, অর্থাৎ বাড়িতে সম্পদ। এই কাকের বদনাম দিয়ে, আপনি জানেন অদূর ভবিষ্যতে কী ঘটতে চলেছে।

Happy
Happy
0 %
Sad
Sad
0 %
Excited
Excited
0 %
Sleepy
Sleepy
0 %
Angry
Angry
0 %
Surprise
Surprise
0 %
শেয়ার করে ভারতীয় হওয়ার গর্ব করুন

Average Rating

5 Star
0%
4 Star
0%
3 Star
0%
2 Star
0%
1 Star
0%

আপনার মতামত জানান

%d bloggers like this: