জাতীয় সড়কে ভয়াবহ দুর্ঘটনায় মৃত ১, আহত ২

0
55

জাতীয় সড়কে ভয়াবহ দুর্ঘটনায় মৃত ১, আহত ২

জলপাইগুড়ি: ৩১ নম্বর জাতীয় সড়কে ভয়াবহ দুর্ঘটনায় প্রাণ হারালেন পূর্ত দপ্তরের সাব অ্যাসিস্ট্যান্ট ইঞ্জিনিয়ার। ঘটনায় গুরুতর জখম হয়েছেন আরও ২ জন। বর্তমানে তাঁরা হাসপাতালে চিকিৎসাধীন। মঙ্গলবার রাতে দুর্ঘটনাটি ঘটেছে জলপাইগুড়ির মালবাজারে, ৩১ নম্বর জাতীয় সড়কে।

মৃতের নাম সঞ্জীব চক্রবর্তী। বাড়ি, জলপাইগুড়ি শহরের কদমতলা দুর্গাবাড়ি এলাকায়। তিনি পূর্ত দপ্তরে সাব অ্যাসিস্ট্যান্ট ইঞ্জিনিয়ার পদে কর্মরত ছিলেন।

মঙ্গলবার রাতে একটি ছোটো গাড়িতে করে জাতীয় সড়ক ধরে মালবাজার মহকুমার চালসা থেকে বাতাবাড়ি দিকে যাচ্ছিলেন তিনি। ধুপঝোরা মোড়ের কাছে উল্টো দিক থেকে আসা অন্য একটি গাড়ি সজোরে ধাক্কা মারে সঞ্জীব বাবুর গাড়িটিকে এবং পালিয়ে যায়।

সংঘর্ষ এতটাই ভয়াবহ ছিল যে, ছোটো গাড়িটির সামনের দিক দুমড়ে-মুচড়ে যায়। গাড়ির সামনের দিকে বসেছিলেন দু’জন আর পিছনে একজন। চাপা পড়েন ৩ জনই। খবর পেয়ে ঘটনাস্থলে যান মেটেলি থানার ওসি মুরালি মোহন সাহা ও জলপাইগুড়ি রেসকিউ টিমের কর্ণধার স্বরূপ মণ্ডল।

দুর্ঘটনাগ্রস্থ গাড়িটির নিচে চাপা পড়া ব্যক্তিদের টেনে বের করা হয়। ৩ জনকেই নিয়ে যাওয়া হয় স্থানীয় মঙ্গলবাড়ি গ্রামীণ হাসপাতালে। সেখানে সঞ্জীব চক্রবতীকে মৃত বলে ঘোষণা করেন চিকিৎসকেরা।

বাকি দু’জনের অবস্থাও আশঙ্কাজনক। তাঁদের শিলিগুড়ির একটি হাসপাতালে স্থানান্তরিত করা হয়েছে। তাঁদের পরিচয় এখনও জানা যায়নি। দুর্ঘটনাগ্রস্থ গাড়িটিকে উদ্ধার করেছে পুলিশ। ঘাতক গাড়িটির সন্ধান চলছে।

শেয়ার করে ভারতীয় হওয়ার গর্ব করুন

আপনার মতামত জানান