মুখ্যমন্ত্রীকে হত্যার হুমকি, লালবাজারে অভিযোগ দায়ের অধ্যাপকের বিরুদ্ধে

Loading

Professor Threats CM

লড়াই ২৪ ডেস্ক: তৃতীয়বার ক্ষমতায় আসার আগে নন্দীগ্রামে হামলার মুখে পড়েছিল বাংলার মুখ্যমন্ত্রী। এবার আবার ক্ষমতায় বসার পর সোজা খুনের হুমকি মুখ্যমন্ত্রীর দিকে। এমনটাই অভিযোগ উঠেছে কলকাতার এক অধ্যাপকের বিরুদ্ধে।

https://news.google.com/publications/CAAqBwgKMJ-knQswsK61Aw?hl=en-IN&gl=IN&ceid=IN:en

শুক্রবার সোশ্যাল মিডিয়ায় মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়কে খুন করার হুমকি দিয়েছেন কলকাতা বিশ্ববিদ্যালয়ের অধীনস্থ এক কলেজের জুওলজি বিভাগের অধ্যাপক অরিন্দম ভট্টাচার্য। ঘটনায় যথারীতি রীতিমত হইচই পড়ে গিয়েছে। মুখ্যমন্ত্রীকে খুনের হুমকিতে চমকে উঠেছে সবাই। অধ্যাপকের বিরুদ্ধে লালবাজার থানায় অভিযোগ জানাচ্ছেন তমাল দত্ত ও দেবর্ষি রায়। তাঁদের অভিযোগ, দীর্ঘদিন ওই অধ্যাপক বিতর্কিত মন্তব্য করেন। এতদিন অবশ্য তা সীমাবদ্ধ ছিল হোয়াটসঅ্যাপের মধ্যে কিন্তু এবার সব সীমানা লঙ্ঘন করে তিনি ফেসবুকে এই বিপদজনক মন্তব্যটি করেন।

আরও পড়ুন………..কাবুল এয়ারপোর্টে আরও হামলা চালাবে ISIS, আশঙ্কা মার্কিন সেনাকর্তার

সূত্র অনুযায়ী জানা গিয়েছে, রাজ্য সরকারের বিভিন্ন কাজ নিয়ে তর্কবিতর্ক চলাকালীন হটাৎ “মুখ্যমন্ত্রীকে খুন করতে চাই” বলে মন্তব্য করেন অধ্যাপক। অনুমান স্ত্রী-এর চাকরি না থাকার কারণেও তিনি রাজ্য সরকারকে দায়ী মনে করছেন। অভিযোগকারীদের বক্তব্য, একজন অধ্যাপক যদি রাজ্যের মুখ্যমন্ত্রীকে নিয়ে এই ধারণা ব্যাক্ত করে তাহলে মুখ্যমন্ত্রীর নিরাপত্তার বিষয়টি নিয়ে অবশ্যই ভাবতে হবে। তাই তাঁরা সিধান্ত নেন যে লালবাজারে অভিযোগ জানাবেন।

Author

Share Please

Make your comment