ভয়াবহ পথ দুর্ঘটনা, ভাঙল দ্বিতীয় হুগলি সেতুর অংশ

0
61

কলকাতা: দ্বিতীয় হুগলি সেতুতে পরপর ৪ টি গাড়ির সংঘর্ষে ভয়াবহ দুর্ঘটনা ঘটে শুক্রবার সকালে। নবান্ন সংলগ্ন টোলপ্লাজার কাছে ঘটনাটি ঘটার জন্য বেশ কয়েক ঘন্টা বেহাল হয়ে পড়ে যান চলাচল। পরে তা স্বাভাবিক হয়।

শুক্রবার সকাল ৭:৩০ টা নাগাদ কলকাতা থেকে হাওড়াগামী একটি খালি তেল ট্যাঙ্কার দ্বিতীয় হুগলি সেতু থেকে নামার পর নিয়ন্ত্রণ হারিয়ে ফেলে এবং প্রথমে পুলিশের ব্যারিকেডে ধাক্কা মারে। এরপর আন্দুল-মৌড়িগ্রাম গামী ৯ নং লেনের টোল প্লাজার মুখে সজোরে একটি ম্যাটাডোরে ধাক্কা মারে।

এরপর একে একে একটি লরি ও একটি প্রাইভেট গাড়ি এসে তেল ট্যাঙ্কারটিতে ধাক্কা মারে। অবশেষে ট্যাঙ্কারটি ব্রীজের গাড়োয়ালে ধাক্কা মারায় ব্রীজের বেশ কিছুটা অংশ ভেঙে নীচের রাস্তায় পড়ে যায়। সূত্রের খবর, রাস্তা ফাঁকা থাকার কারণে কোনও বড়সড় দুর্ঘটনা ঘটেনি।

ঘটনায় জখম হন ৪ জন। তাদের এসএসকেএম হাসপাতালে ভর্তি করান হয়। তাদের মধ্যে ১জনের অবস্থা আশঙ্কাজনক বলে জানা গিয়েছে। তবে ঘটনায় বাকি বেশ কয়েকজন আহতদের প্রাথমিক চিকিৎসার পর ছেড়ে দেওয়া হয়েছে।

খবর পেয়ে ঘটনাস্থলে যায় পুলিশ। সেখানে গিয়ে ক্ষতিগ্রস্থ গাড়িগুলিকে ক্রেনের মাধ্যমে সরনো হয়। তারপর যানচলাচল স্বাভাবিক হয়।

শেয়ার করে ভারতীয় হওয়ার গর্ব করুন

আপনার মতামত জানান