খোদ বিধায়কের বাড়িতে দুঃসাহসিক চুরি, আতঙ্কিত এলাকাবাসী

0
55
ফাইল ছবি

নদিয়া: নদিয়া জেলার পলাশিপাড়ায় বিধায়ক তাপস সাহার বাড়িতে দুঃসাহসিক চুরির ঘটনা ঘটে যাওয়ায় তীব্র চাঞ্চল্য ছড়িয়েছে এলাকায়। শুক্রবার রাতে তেহট্টের কড়ুইগাছি বাড়ির ১ তলায় তাঁর অফিস ঘরের তালা ভেঙে চোরেরা লুঠপাট চালায় বলে অভিযোগ। রাত ২:৩০ নাগাদ তাঁর বাড়িতে কারেন্ট চলে যায়। তখনই চুরি হয় বলে প্রাথমিকভাবে মনে করা হচ্ছে।

বিধায়কের বাড়িতে ঘরের ৩ জায়গায় সিসিটিভি ক্যামেরা লাগানো ছিল বলে জানা যাচ্ছে । দুষ্কৃতীরা অত্যন্ত নিপুণভাবে ২ টি ক্যামেরাকে ঢেকে ফেলে। প্রথমে পলিথিন দিয়ে তারউপর বস্তা চাপা দিয়ে সিসিটিভি ঢেকে দেয় তারা। এরপর চুরির ঘটনা ঘটায়।

শনিবার সকালে অফিস খুলতে এলে বিধায়ক দেখেন যে নীচের ঘর লণ্ডভণ্ড হয়ে রয়েছে। ১ টি সিসিটিভি ক্যামেরা দেখতে পায়নি তারা, ফলে সেটায় ধরে পড়ে তাদের উপস্থিতি। দেখা যায়, এক ব্যক্তি গ্লাভস, মাস্ক পরে ঘরের আলমারি খুলে সব চুরি করছে। বিধায়কের কথায়, “জীবনের সর্বস্ব চলে গেল।”

বিধায়ক জানান, শুক্রবার থেকেই অফিসের ১ টি চাবি খুঁজে পাওয়া যাচ্ছিল না। তবে তিনি এই ব্যাপারে কাউকে সন্দেহ করছেন না। এটি কোনও পাকা চোরের কাজ বলে তিনি মনে করছেন। ঘটনাস্থলে যান তেহট্টে থানার আইসি এবং এসডিপি,ও। অভিযুক্তদের খোঁজ শুরু করেছে পুলিশ।

Advertisement
শেয়ার করে ভারতীয় হওয়ার গর্ব করুন

আপনার মতামত জানান