Jio দিল্লির পর নয়ডা, গাজিয়াবাদ, গুরুগ্রাম এবং ফরিদাবাদে True-5G পরিষেবা চালু করেছে

Loading

রিলায়েন্স জিও দিল্লি, গুরুগ্রাম, নয়ডা, গাজিয়াবাদ, ফরিদাবাদ এবং দিল্লি-এনসিআর এলাকায় True-5G পরিষেবা দেওয়ার একমাত্র অপারেটর হয়ে উঠেছে। Jio দ্রুত True-5G নেটওয়ার্ক চালু করছে।

রিলায়েন্স জিও দিল্লি, গুরুগ্রাম, নয়ডা, গাজিয়াবাদ, ফরিদাবাদ এবং দিল্লি-এনসিআর এলাকায় True-5G পরিষেবা প্রদানের একমাত্র অপারেটর হয়ে উঠেছে। Jio দ্রুত True-5G নেটওয়ার্ক চালু করছে। দিল্লি ছাড়াও, রিলায়েন্স জিও মুম্বাই, কলকাতা, বারাণসী, চেন্নাই, হায়দ্রাবাদ, ব্যাঙ্গালোর এবং নাথদ্বারাতে তাদের পরিষেবা শুরু করেছে। এই তালিকায় দিল্লি-এনসিআর নতুন।

https://news.google.com/publications/CAAqBwgKMJ-knQswsK61Aw?hl=en-IN&gl=IN&ceid=IN:en

 

কোম্পানির রিলিজ অনুযায়ী, দিল্লি-এনসিআর-এর সমস্ত গুরুত্বপূর্ণ এলাকা এবং এলাকায় এর নেটওয়ার্ক সিগন্যাল পাওয়া যাবে। Jio True 5G নেটওয়ার্ক বেশিরভাগ আবাসিক এলাকা, হাসপাতাল, স্কুল, কলেজ, বিশ্ববিদ্যালয়, সরকারি ভবন, মল, বড় বাজার, টেক পার্ক এবং মেট্রো স্টেশনে পাওয়া যাবে।দিল্লিতে লক্ষ লক্ষ Jio ব্যবহারকারী ইতিমধ্যে Jio True 5G পরিষেবা ব্যবহার করছেন। NCR অঞ্চলে 5G পরিষেবা চালু হওয়ার পরে, Jio ব্যবহারকারীরা Jio স্বাগতম অফার আমন্ত্রণ পেতে শুরু করবে। এই অফারের অধীনে, গ্রাহকরা সীমাহীন 5G ডেটা এবং 1 Gbps পর্যন্ত গতি পাবেন। যার জন্য তাদের কোনো মূল্য দিতে হবে না।

 

দিল্লি-এনসিআর জুড়ে পরিষেবা চালু করার প্রথম অপারেটর৷

 

রিলায়েন্স জিওর মুখপাত্র বলেছেন, “জাতীয় রাজধানী এবং এনসিআর অঞ্চলের বেশিরভাগ অংশ কভার করা আমাদের জন্য গর্বের বিষয়। Jio দ্রুত তার True 5G পরিষেবা প্রসারিত করছে এবং ইতিমধ্যেই এই অঞ্চলের একটি বড় অংশে এটি চালু করেছে। রিলায়েন্স জিও হল একমাত্র অপারেটর যা সমগ্র দিল্লি-এনসিআরে 5G পরিষেবা প্রদান করে। প্রতিটি ভারতীয় যাতে সত্যিকারের 5G পরিষেবা পান তা নিশ্চিত করতে Jio ইঞ্জিনিয়াররা দিনরাত কাজ করছেন কারণ এই প্রযুক্তি জীবন বদলে দিতে পারে

Author

Share Please

Make your comment