রণবীর কাপুরকে মেয়েকে সামলাতে দেখে হাসতে দেখা গেল আলিয়াকে, শীঘ্রই নতুন বাংলোতে স্বাগত জানানো হবে

WhatsApp Channel Join Now
Telegram Channel Join Now
Instagram Channel Follow Now

আলিয়া ভাট বেবি ছবি: আলিয়া ভাট যখন শিশুকে নিয়ে হাসপাতাল থেকে বেরিয়ে আসেন, তখন পাপারাজ্জিরা তাকে ঘিরে ফেলেন। রণবীরকে দেখা গেল মেয়েটিকে কোলে করে। শীঘ্রই নীতুকে নিয়ে বড় বাড়িতে শিফট করার খবর আছে।

মেয়েকে নিয়ে হাসপাতাল থেকে ছাড়া পেয়েছেন আলিয়া ভাট।রণবীরের কোলে তাঁর ছোট্ট পরী।শিশুর সঙ্গে নতুন মা-বাবার অনেক ছবি ও ভিডিও সোশ্যাল মিডিয়ায় ভাইরাল।ছবিতে আলিয়ার মুখে মায়ের সৌন্দর্য নিয়ে আলোচনা রয়েছে।শিশুকন্যাকে নিয়ে বাস্তু অ্যাপার্টমেন্টে পৌঁছেছেন আলিয়া ও রণবীর।খবর রয়েছে যে তারা শীঘ্রই তাদের নতুন কৃষ্ণরাজ বাংলোতে পৌঁছাবেন।যেখানে মেয়ে শিশুর জন্য আলাদা সুন্দর জায়গা তৈরি করা হয়েছে।

https://news.google.com/publications/CAAqBwgKMJ-knQswsK61Aw?hl=en-IN&gl=IN&ceid=IN:en

 

মেয়েটির প্রতি রণবীরকে প্রতিরক্ষামূলক দেখাচ্ছিল

 

৬ নভেম্বর আলিয়া ভাট একটি কন্যা সন্তানের জন্ম দেন।শিশুসহ তাকে হাসপাতাল থেকে ছেড়ে দেওয়া হয়েছে।হাসপাতালের বাইরে তার গাড়ি পাপারাজ্জিদের ঘিরে থাকলেও শিশুটিকে দেখা যায়নি।শিশুটি ছিল রণবীরের কোলে।রণবীরের সঙ্গে আলিয়ার অনেক ছবিও সামনে এসেছে।তাকে তার মেয়েকে কোলে নিয়ে রণবীরের দিকে আদর করে তাকাতে দেখা যায়।এখন রণবীর-আলিয়া তাদের পুরনো বাড়িতে পৌঁছেছেন।শীঘ্রই তিনি কৃষ্ণরাজ বাংলোতে চলে যাবেন বলে খবর রয়েছে। আরও পড়ুন: আলিয়া ভাটের মেয়েটিকে আদর করার ছবি ভাইরাল হয়েছে, লোকেরা বলেছে – খুব সুন্দর

 

বিলাসবহুল বাংলোতে শিফট হবে

 

জানা গেছে, তিন বছর ধরে বাড়িটির সংস্কারের কাজ চলছে।আটতলা ভবন করা হয়েছে।ইটাইমসের প্রতিবেদনে বলা হয়েছে, এই ভবনে সবার জন্য একটি করে ফ্লোর রয়েছে।এক তলায় থাকবেন নীতু কাপুর।এক তলা ঋদ্ধিমা ও তার মেয়ের জন্য।তিনি যখন মুম্বাইতে থাকবেন, তখন তিনি এই তলায় থাকবেন।এক তলা রণবীর, আলিয়া এবং তাদের বাচ্চার জন্য।এই ফ্লোরে রণবীর কন্যার জন্য বিশেষ জায়গা তৈরি করা হয়েছে।বাকি ফ্লোরে সুইমিং পুল, অতিথিদের জন্য জায়গা, স্ক্রিপ্ট পড়ার জন্য অফিস ইত্যাদি নির্মাণ করা হয়েছে।

Author

এই খবরটা তাঁর সঙ্গে শেয়ার করুন, যার এটা জানা দরকার

Make your comment