Mon. May 16th, 2022
allu arjun Zomato
0 0
Read Time:2 Minute, 40 Second

allu arjun Zomato

স্টাইলিশ তারকা আল্লু অর্জুন বর্তমানে পুষ্প: দ্য রাইজ-এর সাফল্য উপভোগ করছেন। ভক্তরা আল্লুর ‘পুষ্প’ স্টাইল খুব পছন্দ করেন। ইতিমধ্যে, Zomato-এর একটি বিজ্ঞাপন প্রকাশিত হয়েছে, যাতে তাকে পুষ্প স্টাইলে প্রচার করতে দেখা যায়। যেখানে ভক্তরা এই বিজ্ঞাপনটিকে পছন্দ করছেন, অন্যদিকে অনেক সোশ্যাল মিডিয়া ব্যবহারকারীরাও আল্লু অর্জুনকে ট্রোল করছেন। এর সাথে কিছু সোশ্যাল মিডিয়া ব্যবহারকারী জোমাটোর বিরুদ্ধে দক্ষিণ সিনেমাকে অপমান করার অভিযোগও করেছেন।

 

জোমাটো একটি ভিডিও শেয়ার করেছে যাতে আল্লু অর্জুন একজন ভিলেনকে মারতে দেখা যায়। ভিডিওতে, আল্লু অর্জুন যখন ভিলেনকে মারেন, তখন তিনি ধীর গতিতে পড়ে যান। ভিলেন বলে- ‘বানি, তুমি কি তাড়াতাড়ি আমাকে নামিয়ে আনতে পারবে?’ যার উদ্দেশে আল্লু বলেন- ‘এটা দক্ষিণের সিনেমা, আমরা এভাবেই করি।’ এর পরে জোমাটোর প্রচারের জন্য কিছু লাইন বলা হয়।

আসলে এই ভিডিও ভাইরাল হওয়ার পর, সোশ্যাল মিডিয়া ব্যবহারকারীরা আল্লু অর্জুন এবং জোমাটোকে ট্রোল করছেন। অনেক সোশ্যাল মিডিয়া ব্যবহারকারী বলেছেন যে আল্লু এবং জোমাটো দক্ষিণ সিনেমা অনেক অপমান করছে। এর সাথে কিছু সোশ্যাল মিডিয়া ব্যবহারকারী মন্তব্য বিভাগে Zomato আনইনস্টল করার কথাও বলেছেন।

পুষ্পা একটি শক্তিশালী সংগ্রহ করার পরে ওটিটি-তে মুক্তি পেয়েছিল, যেখানে আবারও ছবিটি একটি শক্তিশালী সাড়া পেয়েছিল। আমরা আপনাকে বলি যে OTT তে এটি মুক্তির পরেও, ভক্তরা এই ছবিটি প্রেক্ষাগৃহে দেখতে পাগল হয়ে যাচ্ছেন। ছবিটি বক্স অফিসে অনেক রেকর্ড ভেঙেছে এবং এর হিন্দি সংস্করণে 100 কোটি ক্লাবে প্রবেশ করেছে এবং ইতিমধ্যে বিশ্বব্যাপী 300 কোটিরও বেশি সংগ্রহ করেছে। allu arjun Zomato

Happy
Happy
0 %
Sad
Sad
0 %
Excited
Excited
0 %
Sleepy
Sleepy
0 %
Angry
Angry
0 %
Surprise
Surprise
0 %
শেয়ার করে ভারতীয় হওয়ার গর্ব করুন

Average Rating

5 Star
0%
4 Star
0%
3 Star
0%
2 Star
0%
1 Star
0%

আপনার মতামত জানান

%d bloggers like this: