অ্যাম্বুলেন্সে তোলার সময়ও নাকি জীবিত ছিল সুশান্ত, বিস্ফোরক দাবি অ্যাম্বুলেন্স কর্মীর

0
1136

sushant singh rajput

মুম্বই: সুশান্ত মামলায় বিস্ফোরক দাবি করলেন অ্যাম্বুলেন্সের অ্যাটেনডেন্ট। তাঁর অ্যাম্বুলেন্সে করেই সুশান্তের দেহ নিয়ে যাওয়া হয়েছিল হাসপাতাল পর্যন্ত।

নাম প্রকাশে অনীহা প্রকাশ করে ওই অ্যাম্বুলেন্স কর্মী জানিয়েছে, সুশান্তের দেহের রং বদলে হলুদ হয়ে গিয়েছিল এবং তাঁর পায়ে বেশকিছু দাগ ছিল। এমনকি তিনি এই দাবিও করেছেন যে মৃত্যুর পরে সুশান্ত যেভাবে ছিল তা আত্মহত্যার ঘটনায় হয় না।

অ্যাম্বুলেন্স কর্মীর দাবি, অ্যাম্বুলেন্সের তোলার সময়ও নাকি জীবিত ছিলেন সুশান্ত সিং রাজপুত। তিনি জানিয়েছেন, সুশান্তর ঘাড়ে যে দাগ ছিল তা থেকে স্পষ্ট করে বলা যায় না যে তিনি আত্মঘাতী হয়েছেন।

ওই কর্মী বলছেন, সুশান্তের দেহ নিয়ে যাওয়ার জন্য যাঁরা ফোন করেছিলেন তারা খুব কদর্য ভাষায় কথা বলছিলেন। সেই কর্মীর দাবি যে সুশান্তের পা মোড়া ছিল যা আত্মহত্যাতে সম্ভব নয় এবং পায়ে বিভিন্ন আঘাতের চিহ্ন ছিল। এই তথ্য সামনে আসতেই নতুন করে চাঞ্চল্য তৈরি হয়েছে। প্রশ্ন উঠেছে তাহলে কি সত্যিই আত্মহত্যা নয়?

যদিও পুলিশি তদন্তে জানা গিয়েছিল আত্মহত্যা করেছিল অভিনেতা। তবে তা মানতে চায়নি অভিনেতার প্রিয়জনেরা। শেষ পর্যন্ত সিবিআই এর হাতে সুশান্ত সিং রাজপুতের তদন্ত তুলে দেওয়া হয়।

sushant singh rajput

শেয়ার করে ভারতীয় হওয়ার গর্ব করুন

আপনার মতামত জানান