অবতার 2: মুক্তির এক সপ্তাহেরও বেশি বাকি, তবে ভারতে এক লাখেরও বেশি টিকিট বিক্রি হয়েছে

Loading

Avatar 2 অ্যাডভান্স বুকিং: 2022 সালে, যখন বলিউড সিনেমাগুলি থিয়েটারে দর্শকদের জন্য আকুল আকাঙ্ক্ষা করছে, তখন মনে হচ্ছে বছরের শেষটি দর্শনীয় হতে পারে। রোহিত শেঠির সার্কাস 23 ডিসেম্বর মুক্তি পাচ্ছে, তবে তার আগে হলিউডের Avatar 2 এর ক্রেজ অগ্রিম বুকিং রেকর্ড তৈরি করছে বলে মনে হচ্ছে।

 

Avatar 2 India Opening: যদিও বলিউডের জন্য 2022 সালের রেকর্ড খারাপ হতে পারে এবং আরও বেশি সংখ্যক হিন্দি ফিল্ম পরাজিত হয়েছে, এটা বলা ভুল হবে যে লোকেরা প্রেক্ষাগৃহে আসা বন্ধ করে দিয়েছে। দক্ষিণের পুষ্প থেকে কান্তারা পর্যন্ত চলচ্চিত্রগুলো ভালো করেছে এবং হলিউডের ছবিগুলোও এ বছর ভালো আয় করেছে। কারণটা পরিষ্কার যে, এখন হিন্দি দর্শকরা হীন কিছু দেখতে চান না। তার জন্য দরকার ভালো ও সুস্থ বিনোদন। শুধু তাই নয়, তিনি থিয়েটারে একটি চমৎকার অভিজ্ঞতা পেতে চান। এটি না হলে, 2009 সালে সারা বিশ্বে আতঙ্ক সৃষ্টিকারী অবতার ছবির সিক্যুয়ালকে স্বাগত জানাতে ভারতে জোরদার প্রস্তুতি নেওয়া হত না।

https://news.google.com/publications/CAAqBwgKMJ-knQswsK61Aw?hl=en-IN&gl=IN&ceid=IN:en

 

অগ্রিম বুকিংয়ের ফলে,

অবতারের সিক্যুয়েল, Avatar: The Way of Water মুক্তি পাচ্ছে ১৬ ডিসেম্বর। পুরো বিশ্ব এই ছবিটির জন্য অপেক্ষা করছে এবং প্রচণ্ড হাইপ তৈরি করা হচ্ছে। ভারতও এ থেকে মুক্ত নয়। ছবিটি মুক্তির প্রায় চার সপ্তাহ আগে, সারা বিশ্বে অগ্রিম বুকিং শুরু হয়েছে এবং এখন এর ফলাফল দৃশ্যমান। আপনি জেনে অবাক হবেন যে মুক্তির আগেই, Avatar: The Way of Water অনেক বড় বক্স অফিস রেকর্ড ভাঙার দিকে এগোচ্ছে বলে মনে হচ্ছে। গণমাধ্যমে আসা খবর অনুযায়ী, এই ছবির মুক্তির এখনও প্রায় ১০ দিন বাকি এবং এক লাখের বেশি টিকিটের অগ্রিম বুকিং হয়ে গেছে।

 

হাউসফুল অপেক্ষা

ফিল্ম ট্রেড ওয়েবসাইট অনুসারে, বিক্রি হওয়া এক লাখেরও বেশি টিকিটের মধ্যে প্রায় 84 হাজার টিকিট 3D এবং IMAX 3D সংস্করণের। একটি অনুমান অনুসারে, এখন পর্যন্ত বিক্রি হওয়া টিকিট থেকে প্রায় 1.25 কোটি টাকা সংগ্রহ করা হয়েছে। দু-এক দিনের মধ্যে অঙ্কটি পাঁচ কোটি ছাড়িয়ে যাবে এবং মুক্তির আগে শেষ সপ্তাহে অগ্রিম বুকিংয়ের গতি আরও বাড়বে বলে আশা করা হচ্ছে। বাণিজ্য বিশেষজ্ঞদের মতে, ১৬ ডিসেম্বরের মধ্যে প্রথম দিনেই এই ছবির সারাদিনের শো হাউসফুল হয়ে গেলে অবাক হওয়ার কিছু থাকবে না। প্রযোজক-লেখক-পরিচালক জেমস ক্যামেরনের অ্যাভাটার: দ্য ওয়ে অফ ওয়াটার বিশ্বের ১৬০টি ভাষায় মুক্তি পাচ্ছে। ছবিটি ভারত জুড়ে বাম্পার ওপেনিং হবে বলে আশা করা হচ্ছে এবং এর অগ্রিম বুকিং 10 কোটি টাকা ছাড়িয়ে যেতে পারে।

Author

Share Please

Make your comment