শরীরের সঙ্গে সেঁটে রয়েছে পোশাক, ছোট্ট টপের সঙ্গে খুব টাইট স্কার্ট পরে সামনে এলেন ২০ বছরের সুন্দরী

avneet kaur
WhatsApp Channel Join Now
Telegram Channel Join Now
Instagram Channel Follow Now

avneet kaur

20 বছর বয়সী অবনীত কৌরের মাথা দিন দিন সাহসী হয়ে উঠছে। যেদিন অবনীত ক্যামেরার সামনে আসে, সে এমন ছবি শেয়ার করে যে ছবিগুলো সোশ্যাল মিডিয়ায় আগুন ধরিয়ে দেয়। এবারও অবনীত যখন ক্যামেরার সামনে এলেন, ছবি দেখে ভক্তরা নিয়ন্ত্রণের বাইরে চলে যাচ্ছেন। এই ফটোগুলিতে, হাসিনাকে একটি ছোট টপের সাথে খুব টাইট স্কার্ট পরা তার ফিগারকে ফ্লান্ট করতে দেখা গেছে। অবনীত কৌরের গ্ল্যামারাস ফটোগুলি দেখুন যা ভাইরাল হচ্ছে।

https://news.google.com/publications/CAAqBwgKMJ-knQswsK61Aw?hl=en-IN&gl=IN&ceid=IN:en

সাম্প্রতিক ফটোগুলিতে, অবনীত কৌরকে একটি ছোট লাল রঙের টপ পরা অবস্থায় দেখা যাচ্ছে। এই ছবিগুলিতে অবনীতের প্রকাশক শীর্ষ হল ডিপনেক৷ যা অবনীতের চেহারাকে সাহসী করে তুলছে। অবনীত এই সংক্ষিপ্ত টাইট টপের সাথে এতটাই টাইট স্কার্ট পরেছিলেন যে তাকে তার নিখুঁত ফিগার দেখাচ্ছিল। এই ছবিতে ক্যামেরার সামনে একাধিক কিলার পোজ দিতে থাকেন অভিনেত্রী।

এই প্রকাশক পোশাক পরে, অবনীত কৌরকে ক্যামেরার সামনে হত্যাকারী পোজ দিতে দেখা গেছে। এই ছবিগুলি অবনীত তার অফিসিয়াল ইনস্টাগ্রামে শেয়ার করেছেন। ছবি শেয়ার করার পর ক্যাপশনে অভিনেত্রী লিখেছেন- ‘শেষ এক সিরিজ থেকে।’

অবনীত তার সাহসী চেহারার জন্য সোশ্যাল মিডিয়ায় সবসময় আলোচনায় থাকে। এই ফটোগুলিতে, অনেক সময় অবনীত এমন প্রকাশক পোশাক পরে ক্যামেরার সামনে আসেন যে ছবিগুলি তাদের দেখে ভাইরাল হয়ে যায়।

‘আলাদিন’ সিরিয়ালে জেসমিন চরিত্রে অভিনয় করে বিখ্যাত হয়েছিলেন অবনীত। এই চরিত্রে অবনীতের বুদ্ধিমানতা দেখে ভক্তরা মুগ্ধ হয়েছিলেন। এই সিরিয়ালের পরে, অবনীতের সাহসিকতা এমন মাথা পেতে থাকে যে তিনি ক্রমাগত সোশ্যাল মিডিয়ায় হটনেস যোগ করছেন। avneet kaur

Author

এই খবরটা তাঁর সঙ্গে শেয়ার করুন, যার এটা জানা দরকার

Make your comment