Wed. Aug 10th, 2022
0 0
Read Time:2 Minute, 7 Second

 

Award of Excellence Government Duyare Sarkar Prakalpo

 

লড়াই ২৪ : মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায় গত বছরের বিধানসভা ভোটের আগে দুয়ারে সরকার প্রকল্পের ঘোষণা করেছিলেন। রাজ্যজুড়ে ক্যাম্পের মাধ্যমে বিভিন্ন সরকারি প্রকল্পের জন্য আবেদন ও সমস্যার সমাধানের ব্যবস্থা করে সরকার। ২০২০-তে বাঁকুড়াতে দুয়ারে সরকার কর্মসূচীর ঘোষণা করেছিলেন তিনি।

তখন মুখ্যমন্ত্রী জানিয়েছিলেন, ১ ডিসেম্বর থেকে চালু হবে রাজ্য সরকারের দুয়ারে দুয়ারে সরকার প্রকল্প। এই প্রকল্পের অধীনে বাড়ি বাড়ি গিয়ে সাধারণ মানুষের অভাব অভিযোগ শুনবেন প্রশাসনের কর্মীরা। সঙ্গে কেউ কোনও সরকারি প্রকল্প থেকে বঞ্চিত হলে তাঁকে সেই প্রকল্পের আওতায় আনার প্রক্রিয়াও শুরু করবেন তাঁরা।

এবার রাজ্য সরকারের কর্মসূচি পেল ‘দুয়ারে সরকার’ জাতীয় সম্মান। কম্পিউটার সোসাইটি অফ ইন্ডিয়া, সিএসআই-এর (CSI) তরফে অ্যাওয়ার্ড অব এক্সেলেন্স ২০২১-এ সম্মানিত রাজ্য সরকারের এই প্রকল্প। মানুষের দরজায় সরকারি পরিষেবা পৌঁছে দেওয়ার অভিনব প্রকল্পকে স্বীকৃতির দেওয়ার জন্যই এই সম্মান।

ভারতে তথ্য প্রযুক্তি বিশেষজ্ঞদের নিয়ে গঠিত সবথেকে বড় অ-লাভজনক সংস্থার নাম হল কম্পিউটার সোসাইটি অফ ইন্ডিয়া, সিএসআই। সফটওয়্যার ডেভেলপার, বিজ্ঞানী, শিক্ষাবিদ, প্রজেক্ট ম্যানেজার মিলিয়ে সংস্থার সদস্য সংখ্যা ৯০ হাজারের বেশি।

Award of Excellence Government Duyare Sarkar Prakalpo

Happy
Happy
0 %
Sad
Sad
0 %
Excited
Excited
0 %
Sleepy
Sleepy
0 %
Angry
Angry
0 %
Surprise
Surprise
0 %
শেয়ার করে ভারতীয় হওয়ার গর্ব করুন

Average Rating

5 Star
0%
4 Star
0%
3 Star
0%
2 Star
0%
1 Star
0%

আপনার মতামত জানান

%d bloggers like this: