Mon. May 16th, 2022
0 0
Read Time:2 Minute, 25 Second

বাড়ি থেকে উদ্ধার IAS অফিসারের মৃতদেহ

বেঙ্গালুরু: চাঞ্চল্যকর এক ঘটনা ঘটে গেল। নিজের বাড়ি থেকে উদ্ধার হল দুর্নীতিতে অভিযুক্ত আইএএস (IAS) অফিসার বিএম বিজয় শঙ্করের মৃতদেহ। দক্ষিণ বেঙ্গালুরু জয়নগরে মঙ্গলবার নিজের বাড়িতে গলায় ফাঁস লাগিয়ে আত্মহত্যা করেন এই অফিসার বলে জানা যাচ্ছে।

প্রাথমিক তদন্তে জানা গিয়েছে যে, তিনি হতাশাগ্রস্থ ছিলেন এবং কাউন্সেলিং সেশনে অংশ নিচ্ছিলেন। পঞ্জি মামলায় ঘুষ গ্রহণের অভিযোগে সিবিআই উচ্চপদস্থ এই অফিসারের বিরুদ্ধে মামলা দায়ের করে এবং গ্রেফতার করা হয়েছিল তাঁকে।

২০১৯ সালে তাঁকে গ্রেফতার করা হয়। তার একমাস পরে জামিনে মুক্তি পান তিনি।

সূত্রের খবর, আইএমএ (I Monetary Advisors) প্রতিষ্ঠাতা মহম্মদ মনসুর খানের থেকে ১.৫ কোটি টাকা ঘুষ নেওয়ার অভিযোগ রয়েছে বিএম বিজয় শঙ্করের বিরুদ্ধে।

অভিযোগ দায়ের করা হয়েছিল আইএমএ-এর কাজে সুবিধা করে দেওয়ার জন্যই তিনি এত টাকার ঘুষ নিয়েছিলেন। পরে তাঁর এই গোপন কথা ফাঁস হয়ে যায়। তারপরেই তাঁকে সাসপেন্ড করে দেওয়া হয়।

এই বছরের মে মাসে তাঁর সাসপেনশন বাতিল করা হয়েছিল এবং তিনি সাকালা মিশনেতাঁকে পোস্টিং দেওয়া হয়েছিল।

বেঙ্গালুরু পুলিশ কমিশনার ভাস্কর রাও জানিয়েছেন, বিএম বিজয় শঙ্করের এই অস্বাভাবিক মৃত্যুর অভিযোগ দায়ের করা হয়েছে। শুরু হয়েছে তদন্ত। তিনি যে আত্মহত্যা করেছেন এই বিষয়টি এখনও নিশ্চিত ভাবে বলা সম্ভব নয়।

জানা গিয়েছে, তাঁর মৃত্যু হয়েছে মঙ্গলবার সন্ধে ৭টা নাগাদ। ভিক্টোরিয়া হাসপাতালের মর্গে তাঁর মৃতদেহ নিয়ে যাওয়া হয় ময়নাতদন্তের জন্য।

Happy
Happy
0 %
Sad
Sad
0 %
Excited
Excited
0 %
Sleepy
Sleepy
0 %
Angry
Angry
0 %
Surprise
Surprise
0 %
শেয়ার করে ভারতীয় হওয়ার গর্ব করুন

Average Rating

5 Star
0%
4 Star
0%
3 Star
0%
2 Star
0%
1 Star
0%

আপনার মতামত জানান

%d bloggers like this: