Sat. Jul 2nd, 2022
1 0
Read Time:3 Minute, 37 Second

 12 total views,  2 views today

Best hindi horror movies: রাতের নিস্তব্ধতায় অন্ধকার বন্ধ ঘরে বসে হরর মুভি দেখার মজাই আলাদা। যতবার মিউজিক আরো জোরে হয়, গুজবাম্পও উঠে দাঁড়ায়। প্রতিটি মোচড়ের পরে, হৃদয় আতঙ্কিত হয় শুধুমাত্র পরবর্তী কী ঘটতে চলেছে তা ভেবে। তা সত্ত্বেও সিনেমা বন্ধ করার মতো মনে হচ্ছে না। আপনার যদি হরর মুভি দেখার একই রকম উন্মাদনা থাকে, তবে আপনি অবশ্যই দক্ষিণ ভারতীয় ভাষায় তৈরি কিছু হরর মুভি দেখতে পাবেন। এই সিনেমাগুলি হিন্দিতেও ডাব করা হয়েছে, যা আপনি আপনার প্রিয় মৌলিক ভাষা বা হিন্দিতে দেখতে পারেন। আসুন আপনাদের বলি দক্ষিণে তৈরি এমনই কিছু হরর ফিল্ম যা আপনার রোমাঞ্চ আরও বাড়িয়ে দেবে।

 

অরুন্ধতী

 

এমনই এক রহস্যের গল্প, উন্মোচিত হলে সর্বনাশ আসবে। একই রকম কিছু ঘটেছেও। বাক্সে আটকে থাকা পুরানো গোপন রহস্য উন্মোচিত হয় এবং অশুভ শক্তি মুক্ত হয়। ছবিতে বাহুবলী খ্যাত আনুশকা শেঠি দুটি ভিন্ন জন্মের চরিত্রটি খুব ভালোভাবে অভিনয় করেছেন। ‘অরুন্ধতী এক আনোখি কাহানি’ নামে ইউটিউবে হিন্দিতে ছবিটি দেখা যাবে।

 

চন্দ্রমুখী

 

দক্ষিণের থালাইভা রজনীকান্ত অভিনীত, এই ছবিটিও পুনর্জন্মের স্মৃতির সাথে সম্পর্কিত একটি ভৌতিক গল্প। অক্ষয় কুমার এবং বিদ্যা বালানের ভুল ভুলাইয়া ছিল এই ছবির রিমেক। এই ছবিটি ইউটিউবে দেখা যাবে চন্দ্রমুখী নামে।

 

খেলা শেষ

 

সাইকোলজিক্যাল থ্রিলার ছাড়াও এই ফিল্মটি প্যারানরমাল এবং হরর অ্যাক্টিভিটি নিয়ে তৈরি। এই ছবিতে মুখ্য ভূমিকায় রয়েছেন তাপসী পান্নু। তামিল ভাষায় তৈরি এই ছবিটি নেটফ্লিক্সে একই নামে হিন্দিতে দেখা যাবে।

 

কাশমোরা

 

এই চলচ্চিত্রটি এমন একজন ব্যক্তির গল্প যে মানুষের কাছ থেকে চাঁদা আদায় করে। কিন্তু পরে সে নিজেই ভুতুড়ে প্রাসাদে আটকা পড়ে। ছবিতে হরর আছে, তবে এর মাঝে কমেডির আভাও রয়েছে। হাসির মাঝেও ভয় দেখানো থেকে বিরত থাকে না ছবিটি। এই ছবিটি হিন্দিতে দেখা যাবে হটস্টারে।

 

ভাগামাঠী

 

ছবিতে অভিনয় দিয়ে দর্শকদের আতঙ্কিত করেছেন আনুশকা শেঠি। চলচ্চিত্রটির গল্প একজন দুর্নীতিবাজ রাজনীতিকের মুখ থেকে মুখোশ তুলে নেওয়া নিয়ে, যার জন্য কিছু ভৌতিক ঘটনা তৈরি করা হয়। ছবির কিছু দৃশ্য চুল ওড়ানো। হিন্দিতে এই ছবির রিমেক দুর্গামতি নামে তৈরি করা হয়েছে, যেখানে ভূমি পেডনেকার প্রধান ভূমিকায় ছিলেন। আনুশকা শেঠির ছবিটি হিন্দিতে ইউটিউবে ভাগমতি নামে দেখা যাবে।

Happy
Happy
0 %
Sad
Sad
0 %
Excited
Excited
0 %
Sleepy
Sleepy
0 %
Angry
Angry
0 %
Surprise
Surprise
0 %
শেয়ার করে ভারতীয় হওয়ার গর্ব করুন

Average Rating

5 Star
0%
4 Star
0%
3 Star
0%
2 Star
0%
1 Star
0%

আপনার মতামত জানান

%d bloggers like this: