শুধু কাঁচা বাদামই নয়, আরও ১০ টি গান রেকর্ড করে ফেললেন ভুবন বাদ্যকর!

0
446

Kacha badam

লরাই ২৪ : ‘কাঁচা বাদাম’ গান গিয়ে রীতিমত সেলিব্রিটি হয়ে গিয়েছেন বাদাম বিক্রেতা ভুবন বাদ্যকর। সকলের মুখে মুখে শোনা যাচ্ছে বীরভূম জেলার দুবরাজপুর ব্লকের অন্তর্গত লক্ষ্মীনারায়ণপুর পঞ্চায়েতের কুড়ালজুড়ি গ্রামের বাসিন্দা ভুবন বাদ্যকরের এই গান-ই।

ভুবন বাদ্যকর পেটের টানে গান বেঁধে বাদাম বিক্রি করতেন। আজ সেই কিনা স্যোশাল মিডিয়া দাপিয়ে বেড়াচ্ছে। তাঁর গাওয়া ‘বাদাম বাদাম দাদা কাঁচা বাদাম, আমার কাছে নাই গো বাবু ভাজা বাদাম’ ছড়িয়ে পড়েছে সর্বত্রই। ইউটিউব. ফেসবুক, টিকটক, ইনস্টা রিলস, সর্বত্রই শোনা যাচ্ছে তাঁর এই গান।

বাদাম বিক্রেতা ভুবন বাদ্যকর রেকর্ড করে ফেললেন ১০ টি গান। স্টেজে গান গাওয়া, অ্যালবাম বের করার স্বপ্ন এবার সত্যি হতে চলেছে তাঁর। গায়িকা মাম্পি চক্রবর্তীর সঙ্গে ডুয়েট করে ‘কাঁচা বাদাম’-র সঙ্গে ডিস্কো ব়্যাপ মিলে মিশে এক হয়ে গেল। সেইসঙ্গে অ্যালবামে রয়েছে আরও ৯টি গান, যার মধ্যে আটটি গান লিখেছেন ও সুর করেছেন লোকশিল্পী সুবল সরকার।

এই নতুন গান এস.এম ফোক ইউটিউব চ্যানেলে শোনা যাবে। যেখানে তাঁকে দেখা যাবে এক নতুন রূপে। ভুবন বাবুর এই সাফল্য মন ছুঁয়ে গিয়েছে তাঁর অসংখ্য অনুগামীদের। এমনকি বাংলাদেশের মানুষেরও তাঁর গান মন ছুঁয়ে গিয়েছে।

Kacha badam

শেয়ার করে ভারতীয় হওয়ার গর্ব করুন

আপনার মতামত জানান