দুটি পৃথক মৃত্যুর ঘটনা, চাঞ্চল্য এলাকাজুড়ে

0
39
ফাইল ছবি

দুটি পৃথক মৃত্যুর ঘটনা, চাঞ্চল্য এলাকাজুড়ে

বীরভূম: দুটি আলাদা আলাদা মৃত্যুর ঘটনায় চাঞ্চল্য ছড়াল বীরভূমের সাঁইথিয়াতে। প্রথম ঘটনাটি ঘটে সাঁইথিয়ার তিলপাড়া এলাকায়। সোমবার সেখানে এক আদিবাসি মহিলার মৃতদেহ উদ্ধার হওয়াকে কেন্দ্র করে চাঞ্চল্য ছড়ায় এলাকায়। খবর পেয়ে সাঁথিয়া থানার পুলিশ ঘটনাস্থলে গিয়ে দেহ উদ্ধার করে।

অভিযোগ, ওই মহিলার স্বামী তাঁকে খুন করেছে। মৃত মহিলার পরিবারের অভিযোগের ভিত্তিতে পুলিশ ওই মহিলার স্বামীকে গ্রেফতার করেছে বলে জানা গিয়েছে।

অন্যদিকে, একই দিনে শ্বশুরবাড়ি থেকে উদ্ধার হয়েছে জামাইয়ের ঝুলন্ত দেহ। মৃতের নাম মৃত্যুঞ্জয় রায়। ঘটনাটি ঘটেছে বীরভূমের সাঁইথিয়ার ২ নম্বর ওয়ার্ডে।

জানা গিয়েছে, গত দেড় মাস আগে চৈতালী বাউড়ির সঙ্গে মৃত্যুঞ্জয় রায়ের বিয়ে হয়। বিয়ের পর থেকে মৃত্যঞ্জয়ের বাড়িতে অশান্তি লেগেই থাকত। মাঝে এক বার ঘরভাড়া নেয় তারা। ঘর ভাড়া ছেড়ে এরপর তাঁরা শ্বশুর বাড়িতেই থাকতে শুরু করে।

সোমবার সকালে মৃত্যঞ্জয়ের ঝুলন্ত দেহ উদ্ধার হয় সেখান থেকে। মৃত্যুঞ্জয়ের পরিবারের তরফে খুনের অভিযোগ দায়ের করা হয়েছে তাঁর শ্বশুরবাড়ির লোকজনের বিরুদ্ধে।

তবে আদৌ এটি খুন নাকি আত্মহত্যার ঘটনা, তা নিয়ে তদন্ত শুরু করেছে পুলিশ। তবে সাঁইথিয়ার মতো জায়গায় এই ভাবে একই দিনে দুটি খুনের ঘটনায় যথেষ্ট উত্তেজনা ছড়িয়েছে।

শেয়ার করে ভারতীয় হওয়ার গর্ব করুন

আপনার মতামত জানান