একুশের ভোটে বাংলায় সরকার গড়বে বিজেপি: অমিত শাহ

0
11

একুশের ভোটে বাংলায় সরকার গড়বে বিজেপি: অমিত শাহ

নিউদিল্লি: করোনার অতিমারীতে তপ্ত গোটা দেশ। এর মধ্যেই বাংলাতে ভোটে জেতা নিয়ে মমতাকে কটাক্ষ করে মন্তব্য করে বসলেন কেন্দ্রীয় স্বরাষ্ট্রমন্ত্রী অমিত শাহ। তিনি বলেন “বাংলার মুখ্যমন্ত্রীর মমতা বন্দ্যোপাধ্যায়ের সাধ পূর্ণ হবে। একুশের ভোটে বাংলায় সরকার গড়বে বিজেপি। মিলিয়ে নেবেন।”

বেশ কিছু দিন আগেই অমিত শাহের সঙ্গে মমতার ফোনে কথা হওয়ার পর বলেন মুখ্যমন্ত্রী বলেন, “আমি স্বরাষ্ট্রমন্ত্রী অমিত শাহকে বলেছিলাম, যদি মনে হয় আমরা কোভিড পরিস্থিতি সামলাতে পারছি না তাহলে তাহলে আপনারা সামলান!, কিন্তু আমি স্বরাষ্ট্রমন্ত্রীকে ধন্যবাদ জানাই, কারণ উনি কিন্তু আমায় বলেছিলেন, না না! নির্বাচিত সরকার কী করে ভেঙে দেব!”

মুখ্যমন্ত্রীর ওই কথার পরিপ্রেক্ষিতে অমিত শাহ সাক্ষাৎকারে প্রাক্তন বিজেপি সভাপতি বলেন, “আমি বাংলার সরকার চালাতে পারি না। কারণ আমি একজন সাংসদ।

কিন্তু এটা নিশ্চিত করে বলতে পারি মমতার ইচ্ছে পূরণ হবে। একুশে বিজেপিই একক সংখ্যাধিক্য নিয়ে সরকার গড়তে চলেছে।” রাজ্যের আইনশৃঙ্খলা পরিস্থিতিরও তীব্র সমালোচনা করেন বর্তমান ভারতীয় রাজনীতির অন্যতম ক্ষমতাশালী এই নেতা।

স্বরাষ্টমন্ত্রকের মন্তব্যের পরেও থেমে থাকেনি রাজ্য সরকার। সেই দলের মুখপাত্র তথা রাজ্যসভার সাংসদ ডেরেক ও’ব্রায়েন টুইটারে লেখেন, “অমিত শাহকে ধন্যবাদ! কারণ উনি এটা পরিষ্কার করে দিলেন আজকের পরিস্থিতিতে দাঁড়িয়ে ওঁর দলের অগ্রাধিকার বাংলার ভোট।

কোভিড চ্যালেঞ্জ মোকাবিলা নয়, আমফান বিধ্বস্ত মানুষের পাশে দাঁড়ানো নয়, আপনাদের লক্ষ্য শুধু বাংলার ভোট। আপনারা আপনাদের রাজনীতি করে যান, মমতা বন্দ্যোপাধ্যায় মানুষের পাশে রয়েছেন।”

শেয়ার করে ভারতীয় হওয়ার গর্ব করুন

আপনার মতামত জানান