বলিউড অভিনেতা: বিটাউনের এই তারকাদের সবচেয়ে অহংকারী মনে করা হয়! কারা জড়িত জানেন?

WhatsApp Channel Join Now
Telegram Channel Join Now
Instagram Channel Follow Now

অসভ্য অভিনেতা এবং অভিনেত্রী: বলিউড তারকাদের সম্পর্কে জানতে সবাই উচ্ছ্বসিত। এমন পরিস্থিতিতে কারিনা কাপুর খান থেকে শুরু করে প্রিয়াঙ্কা চোপড়া, বলিউডের এই অভিনেতা-অভিনেত্রীদের ভক্তরা সবচেয়ে অহংকারী বলে অভিহিত করেছেন।

বলিউডের পাশাপাশি হলিউডেও বেশ নাম কুড়িয়েছেন প্রিয়াঙ্কা চোপড়া। কিন্তু কথিত আছে, একবার ফ্লাইটে এক যাত্রীর সঙ্গে প্রিয়াঙ্কা চোপড়ার ঝগড়া হয়েছিল। এ সময় অভিনেত্রী অশালীন ভাষাও ব্যবহার করেন।

https://news.google.com/publications/CAAqBwgKMJ-knQswsK61Aw?hl=en-IN&gl=IN&ceid=IN:en

 

মহান অভিনেতা এবং নৃত্যশিল্পী গোবিন্দ সম্পর্কে কথা বলতে, 2008 সালে, গোবিন্দ সন্তোষ রাই নামে এক ব্যক্তিকে চড় মেরেছিলেন। ওই ব্যক্তি অভিযোগ দায়ের করার অনেক পরে, আদালত গোবিন্দকে ক্ষমা চাওয়ার নির্দেশ দেয়।

 

কারিনা কাপুর খান যিনি ছবির সেটে ক্ষেপে যাওয়ার জন্য বেশ জনপ্রিয়। আসুন আমরা আপনাকে বলি যে তার সহ-অভিনেতা ছাড়াও, বেবো তার ভক্তদের সাথে খারাপ ব্যবহার করার জন্যও পরিচিত। সোশ্যাল মিডিয়ায় বহুবার মানুষ তার সঙ্গে দেখা করার বাজে অভিজ্ঞতার কথা জানিয়েছেন।

 

সালমান খানকে প্রায়শই ইন্ডাস্ট্রির সবচেয়ে খারাপ আচরণ করা বিটাউন তারকাদের মধ্যে গণ্য করা হয়। আপনিও নিশ্চয়ই অভিনেতাকে অনেকবার রাগান্বিত দেখেছেন। বলা হয়, সালমান গাড়ি থেকে নামার সঙ্গে সঙ্গে ভক্তদের ছবি তোলার চেষ্টা করতে দেখে ক্ষিপ্ত হয়ে ওঠেন তিনি।

 

পরের নাম জানার পর আপনিও বড় ধাক্কা পেতে পারেন। এই তালিকায় 1994 সালে বিশ্বসুন্দরী খেতাব জয়ী ঐশ্বরিয়া রাইয়ের নামও রয়েছে। ঐশ্বরিয়া রাই বচ্চনকে সোশ্যাল মিডিয়ায় ইন্ডাস্ট্রির সবচেয়ে অহংকারী অভিনেত্রী বলা হয়।

Author

এই খবরটা তাঁর সঙ্গে শেয়ার করুন, যার এটা জানা দরকার

Make your comment