রাজনৈতিক সংঘর্ষে বোমাবাজি, আহত এক তরুণ

0
12

কলকাতাঃ সামনেই রাজ্যের চতুর্থ দফার নির্বাচন।  আর তার আগেই উত্তর ২৪ পরগণার হাড়োয়ায় রাজনৈতিক সংঘর্ষে বোমায় হাত উড়ে গেল বছর সতেরোর রবিউল ইসলামে। অভিযোগের তির তৃণমূলের দিকে।যদিও এই ঘটনার দায় অস্বীকার করেছে তৃণমূল নেতৃত্ব।

 

স্থানীয় সুত্রে খবর, শুক্রবার ভোর রাতে কিছু দুষ্কৃতি রবিউল কে লক্ষ্য করে বোমা মারে। বোমার আঘাতে তার ডান হাত উড়ে গিয়েছে। তড়িঘড়ি তাকে হাড়োয়া গ্রামীণ হাসপাতালে ভর্তি করা হলে সেখান থেকে তাকে কলকাতার আরজিকর স্থানান্তরিত করা হয়। আক্রান্ত রবিউল বিজেপি কর্মীর পরিবারের ছেলে বলে জানা গিয়েছে।ঘটনার জেরে স্তব্ধ গোটা এলাকা।

 

এদিন আক্রান্ত তরুণের মা সাহিদা বিবি জানিয়েছেন, কলকাতা থেকে কাজ সেরে রাতে বাড়ি ফেরে রবিউল। ভোরের দিকে কারা যেন তাকে লক্ষ্য করে বোমা মারে। রবিউলের কাকা নজরুল ইসলাম বর্তমানে একজন বিজেপি কর্মী। তিনি স্থানীয় তৃণমূল কর্মীদের দিকে অভিযোগের আঙুল তুলে জানিয়েছেন, আসলে টার্গেট করা হয়েছিল আমাকে। কিন্তু ভুল করেই বোমা মারা হয় আমার ভাইপোকে।

 

এদিনের ঘটনার অভিযোগ উড়িয়ে দিয়ে হাড়োয়া ব্লক তৃণমূল কংগ্রেসের সাধারণ সম্পাদক শেখ হাফিজ আহমেদ বলেন, ‘এ ঘটনায় তৃণমূলের কোনও যোগ নেই। নিজেই বোমা মারতে গিয়ে সেই বোমা ফেটে হাত পুড়ে গিয়েছে। ‘তৃণমূলের আদর্শ এটা নয়। তৃণমূল প্রত্যেককে ভালবেসে ধরে রাখতে চায়।’ এমনটা বলে তিনি এই ঘটনায় আসল তদন্তের দাবি করেছেন

শেয়ার করে ভারতীয় হওয়ার গর্ব করুন

আপনার মতামত জানান