গুরুত্বপূর্ণ পদে নিয়োগের বিজ্ঞপ্তি জারি করল বন্ধন ব্যাঙ্ক!

0
7

Bondan Bank recruitment

লড়াই ২৪ : ব্যাঙ্কে চাকরি করতে চাইলে আপনার জন্য সুখবর রয়েছে। সম্প্রতি বেশ কিছু গুরুত্বপূর্ণ পদে নিয়োগের বিজ্ঞপ্তি জারি করেছে বন্ধন ব্যাঙ্ক।

ফোন ব্যাঙ্কিং অফিসার পদে মোট ৪২ কর্মী নিয়োগ করা হবে। পশ্চিমবঙ্গ, বিহার ও ঝাড়খণ্ডের প্রার্থীরা করতে পারবেন আবেদন। এই পদে আবেদনকারী প্রার্থীদের ন্যূনতম দ্বাদশ শ্রেণির পরীক্ষায় উত্তীর্ণ হতে হবে।

নির্বাচিত প্রার্থীদের ১৪,৫০০ থেকে ২১,৭০০ টাকা পর্যন্ত বেতন প্রদান করা হবে। আবেদনকারী প্রার্থীদের বয়স ১৮ থেকে ২৯ বছরের মধ্যে হওয়া আবশ্যক।

অফিস কর্ডিনেটর পদে মোট ৬১ জন কর্মী নিয়োগ করবে বন্ধন ব্যাঙ্ক। আবেদনকারী প্রার্থীদের ন্যূনতম দ্বাদশ শ্রেণির পরীক্ষায় পাশ করে থাকতে হবে। নির্বাচিত প্রার্থীদের ১৩,৪৫০ থেকে ২১,৭৯০ টাকা পর্যন্ত বেতন প্রদান করা হবে। আবেদনকারী প্রার্থীদের বয়স ১৮ থেকে ২৯ বছরের মধ্যে হওয়া আবশ্যক। ফ্রেশাররাও করতে পারবেন আবেদন।

নথি যাচাই করার অফিসার পদে মোট ৪৭ জন কর্মী নিয়োগ করা হবে। ন্যূনতম দ্বাদশ শ্রেণির পরীক্ষায় পাশ করে থাকতে হবে প্রার্থীদের। নির্বাচিত প্রার্থীদের ১৪,৫০০ থেকে ২১,৭৮০ টাকা বেতন প্রদান করা হবে। আবেদনকারী প্রার্থীদের বয়স ১৮ থেকে ২৯ বছরের মধ্যে হওয়া আবশ্যক।

অফিস অ্যাসিস্ট্যান্ট পদে মোট ৩৯ জন কর্মী নিয়োগ করা হবে। আবেদনকারী প্রার্থীদের ন্যূনতম দ্বাদশ শ্রেণির পরীক্ষায় পাশ করে থাকতে হবে। নির্বাচিত প্রার্থীদের ১৩,৪৫০ থেকে ২২,৩০০ টাকা পর্যন্ত বেতন প্রদান করা হবে। আবেদনকারী প্রার্থীদের বয়স ১৮ থেকে ২৯ বছরের মধ্যে হওয়া আবশ্যক।

ব্যাক অফিস অ্যাসিস্ট্যান্ট পদে মোট ৩৩ জন প্রার্থী নিয়োগ করা হবে। আবেদনকারী প্রার্থীদের ন্যূনতম দ্বাদশ শ্রেণির পরীক্ষায় পাশ করে থাকতে হবে। নির্বাচিত প্রার্থীদের ১৪,৩০০ থেকে ২১,৪০০ টাকা বেতন প্রদান করা হবে। আবেদনকারী প্রার্থীদের বয়স ১৮ থেকে ২৯ বছরের মধ্যে হওয়া আবশ্যক।

এই সকল পদে আবেদন করার জন্য National Career Service Portal-এর সরকারি ওয়েবসাইটে গিয়ে হোমপেজের ‘Latest Jobs’ সেকশনে গিয়ে আবেদন জমা করতে হবে আপনাদের।

Bondan Bank recruitment

শেয়ার করে ভারতীয় হওয়ার গর্ব করুন

আপনার মতামত জানান