রেল ইঞ্জিনের ধাক্কায় মৃত্যু বাইক আরোহীর

0
40
ছবিটি প্রতীকী

রেল ইঞ্জিনের ধাক্কায় মৃত্যু বাইক আরোহীর 

বর্ধমান: ইন্সপেকশন ইঞ্জিন যাবে বলে রেলগেট বন্ধ রাখা হয়েছিল। অধৈর্য হয়ে সেই রেলগেটের নীচ দিয়ে পার হতে গিয়ে ইঞ্জিনের ধাক্কায় মৃত্যু হল এক বাইক আরোহীর। জানা গিয়েছে, মৃতের নাম আমিরুল হক শেখ, বয়স ৩২ বছর।

শনিবার ঘটনাটি ঘটেছে বর্ধমান-হাওড়া মেইন শাখার দেবীপুর স্টেশন সংলগ্ন লেভেল ক্রসিং-এ। বেশ কিছুটা সময় পরে জিআরপি ঘটনাস্থলে পৌঁছে মৃত ব্যক্তির দেহ ও তাঁর বাইকটি উদ্ধার করে। মৃতদেহ ময়নাতদন্তের জন্য পাঠানো হয়। রেলের তরফে দুর্ঘটনার তদন্ত শুরু করা হয়েছে।

স্থানীয় সূত্রে জানা গিয়েছে, আমিরুল হক শেখের আদি বাড়ি দেবীপুরের জুজারপুর গ্রামে। বর্তমানে তিনি মেমারির খাঁড়ো এলাকায় ভাড়া বাড়িতে বসবাস করেন। এদিন তিনি বাইকে চড়ে জিটি রোড পেরিয়ে দেবীপুরের দিকে যাচ্ছিলেন। বেলা আনুমানিক ১০টা নাগাদ তিনি দেবীপুর রেলগেটের কাছে পৌঁছান। আপ লাইন দিয়ে ইন্সপেকশন ইঞ্জিন পাশ করানোর জন্য ওই সময়ে রেলগেট নামানো ছিল।

প্রত্যক্ষদর্শী দেবীপুর স্টেশন বাজারের বাসিন্দা প্রশান্ত দাস বলেন, রেলগেটের কাছে কিছুক্ষণ দাঁড়িয়েই অধৈর্য হয়ে পড়েন আমিরুল। এরপরেই বাইক নিয়েই তিনি রেলগেটের তলা দিয়ে গলে লেভেল ক্রসিং পার হতে যান।

তখনই ইন্সপেকশন ইঞ্জিনের সঙ্গে ধাক্কা লাগে তাঁর। বাইক সহ অনেকটা দূরে রেললাইনের উপর তিনি ছিটকে পড়েন তিনি। ঘটনাস্থলেই আমিরুলের মৃত্যু হয়। তার বাইকটিও ভেঙে গুড়িয়ে যায়।

Advertisement
শেয়ার করে ভারতীয় হওয়ার গর্ব করুন

আপনার মতামত জানান