তৃণমূল নেতাকে খুনের সুপারি দেওয়ার অভিযোগ খোদ উপপ্রধানের বিরুদ্ধে

0
98

তৃণমূল নেতাকে খুনের সুপারি দেওয়ার অভিযোগ খোদ উপপ্রধানের বিরুদ্ধে

ক্যানিং: এবার তৃণমূল নেতাকে খুনের সুপারি দেওয়ার অভিযোগ উঠল খোদ উপপ্রধানের বিরুদ্ধে। যদিও নিজের বিরুদ্ধে ওঠা অভিযোগ মানতে নারাজ উপপ্রধান। উলটে গোটা ঘটনার পিছনে বিজেপির হাত রয়েছে বলেই দাবি তাঁর।

এই ঘটনার সূত্রপাত শনিবার রাত ২ টো নাগাদ। জানা গিয়েছে, ওই সময়ই দক্ষিণ ২৪ পরগনার ক্যানিংয়ের ইটখোলার যুব সভাপতি ইন্দ্রজিৎ সর্দারের উপর চড়াও হয় দুই দুষ্কতী। আগ্নেয়াস্ত্র ও ধারালো অস্ত্র নিয়ে ইন্দ্রজিৎ বাবুকে আক্রমণ করে দুলাল মণ্ডল ও পার্বতী কয়াল নামে ওই দু’জন।

ঘটনাচক্রে বিষয়টি গ্রামবাসীদের চোখে পড়তেই ওই দুই দুষ্কতীকে ধরে ফেলে তাঁরা। দীর্ঘক্ষণ তাঁদের জিজ্ঞাসাবাদের পর তুলে দেওয়া হয় পুলিশের হাতে। গ্রামবাসীদের দাবি, চাপের মুখে অভিযুক্তরা জানিয়েছে, ইটখোলার উপপ্রধান খতিব সর্দারই ইন্দ্রজিৎকে খুনের জন্য তাদের সুপারি দিয়েছিলেন।

দুই অভিযুক্তের বয়ানে উত্তপ্ত হয়ে উঠেছে এলাকা। অভিযুক্তদের শাস্তির দাবিতে সরব হয়েছেন স্থানীয়রা। যদিও এই ঘটনার সঙ্গে নিজের কোনও যোগ নেই বলেই দাবি উপপ্রধান খতিব সর্দারের।

তাঁর কথায়, ‘গোটা ঘটনার ‘মাথা’ বিজেপি। গেরুয়া শিবিরের কর্মীরাই তৃণমূলের নাম ভাঁড়িয়ে অপরাধমূলক কাজ করে চলেছে এলাকায়।’ এ বিষয়ে পুলিশ জানিয়েছে যে, অভিযুক্তদের গ্রেপ্তার করা হয়েছে। জেরা করা হচ্ছে। ঘটনার সঙ্গে আদৌ উপপ্রধানের কোনও যোগ রয়েছে, নাকি পুরোটাই পরিকল্পনামাফিক।

শেয়ার করে ভারতীয় হওয়ার গর্ব করুন

আপনার মতামত জানান