Mon. May 16th, 2022
0 0
Read Time:2 Minute, 8 Second

Corona Pandemic

লড়াই ২৪ ডেস্ক: কোভিড নিষেধাজ্ঞার মেয়াদ বাড়াল কেন্দ্র। বর্তমান নিষেধাজ্ঞা ৩০ সেপ্টেম্বর পর্যন্ত বাড়াল কেন্দ্র। এদিকে আবার সামনে উৎসবের মরশুম। এই পরিস্থিতি ভিড় ঠেকাতে রাজ্যগুলিকে বিশেষ নির্দেশ দিল কেন্দ্র। প্রয়োজনে স্থানীয় স্তরে লাঘু করা যেতে পারে বিধিনিষেধ।

উল্লেখ্য, সামনের সেপ্টেম্বর থেকেই দেশ জুড়ে উৎসবের মরশুম। করোনার দৈনিক সংক্রমণও বর্তমানে বেশ ওঠা নামা করছে। কিছুদিন আগে কেরালায় ওনাম পালনের ফলে সেখানে সংক্রমণে ৩০% বৃদ্ধি দেখা গেছে। ফলত সাবধান থাকতে হবে গোটা দেশবাসীকে। কেরলের মতো পরিস্থিতি গোটা দেশে যাতে না হয় সেই জন্য আগেভাগেই সতর্কতা বজায় রাখতে হবে বাকি রাজ্যগুলিকে। তার জন্য স্থানীয়ভাবেও আরোপ করতে হবে বিধিনিষেধ।

আরও পড়ুন………….প্রতিষ্ঠা দিবসে বিশেষ বার্তা মমতা-অভিষেকের

এদিকে গত ২৪ ঘণ্টায় দেশে মোট করোনা আক্রান্তের সংখ্যা ৪৬ হাজার ৭৫৯। যার সিংহভাগ কেরলে। গত ২৪ ঘণ্টায় সেখানে করোনা আক্রান্তের সংখ্যা ৩২ হাজার ৮০১ জন। বর্তমানে দেশে মোট করোনা আক্রান্তের সংখ্যা ৩ কোটি ২৬ লক্ষ ৪৯ হাজার ৯৪৭জন। বেড়েছে সক্রিয় রোগীর সংখ্যাও। দেশে মোট সক্রিয় করোনা রোগীর সংখ্যা ৩ লক্ষ ৫৯ হাজার ৭৭৫জন। গত ২৪ ঘণ্টায় মৃত্যু হয়েছে ৫০৯ জনের। বর্তমানে মোট করোনায় মৃতের সংখ্যা ৪ লক্ষ ৩৭ হাজার ৩৭০ জন।

 

Happy
Happy
0 %
Sad
Sad
0 %
Excited
Excited
0 %
Sleepy
Sleepy
0 %
Angry
Angry
0 %
Surprise
Surprise
0 %
শেয়ার করে ভারতীয় হওয়ার গর্ব করুন

Average Rating

5 Star
0%
4 Star
0%
3 Star
0%
2 Star
0%
1 Star
0%

আপনার মতামত জানান

%d bloggers like this: