ক্ষমতায় এলে সুন্দরবনকে আলাদা জেলা করা হবে : শাহ

0
2

গোসবা –  ক্ষমতায় এলে সুন্দরবনকে আলাদা জেলা করা হবে বলে প্রতিস্রুতি দিলেন কেন্দ্রীয় স্বরাষ্ট্রমন্ত্রী অমিত শাহ।  এদিন গোসাবায় সভা করতে এসে তিনি তা ঘোষণা করেন। 

 মমতাকে বিঁধে তিনি বলেন, সুন্দরবনের সঙ্গে দিদি অনেক অন্যায় করেছেন। বিজেপি ক্ষমতায় এলে সুন্দরবনকে আলাদা জেলা করা হবে।  সারা বিশ্বের পর্যটকদের আকর্ষণ করতে সুন্দরবনের উন্নয়ন হবে। মৎস্যজীবীদের ৩ লক্ষ টাকার বিমা করে দেওয়া হবে। ব্যাঘ্র সংরক্ষণ কেন্দ্র তৈরি করা হবে। আমরা ইস্তাহার প্রকাশ করেছি। তাতে বলা হয়েছে, সুন্দরবনের জন্য আলাদা উন্নয়ন পর্ষদ গঠন করব আমরা। মোদীজি অনেক টাকাপয়সা পাঠিয়েছেন, কিন্তু আপনাদের কি সেই টাকা মিলেছে। মেলেনি। সব খেয়ে নিয়েছেন ভাইপো। 

রাজ্যের শাসকদলকে আক্রমন করে আরও বলেন,  আগামী ১ এপ্রিল আপনারা ভোট দিতে যাবেন। আপনারা নির্ভয়ে ভোট দেবেন। গুন্ডারাজ বরদাস্ত করা হবে না। কেউ বাধা দিতে পারবে না আপনাদের ভোট দানে। 

তাঁর বক্তব্য, বিজেপি যেখানে যা প্রতিশ্রুতি দিয়েছে তা পূরণ করেছে। ঘরে ঘরে বিদ্যুৎ, বাথরুম, গ্যাস পৌঁছনোর ব্যবস্থা করা হয়েছে। কিন্তু দিদি ২৮২ প্রতিশ্রুতি দিয়েছিলেন, তার মধ্যে ৮২টাও পূরণ করেননি। দিদি জবাব দিন। জবাব তো উনি দিতে পারবেন না। তাই আপনার ভোট বাক্সে তার জবাব দিয়ে দেবেন।

শেয়ার করে ভারতীয় হওয়ার গর্ব করুন

আপনার মতামত জানান