দেশে কমলো করোনা সংক্রমণ, বাড়ল সুস্থতার সংখ্যা

Loading

Corona Case Update

লড়াই ২৪ ডেস্ক: দেশে খানিকটা কমলো করোনার সংক্রমণ। বাড়ল সুস্থতার সংখ্যা। কেন্দ্রীয় স্বাস্থ্য মন্ত্রকের বুলেটিন অনুসারে, গত ২৪ ঘণ্টায় দেশে করোনা আক্রান্ত হয়েছে ৩০ হাজার ৯৪১ জন। যা আগের ২৪ ঘণ্টার তুলনায় ১১ হাজার কম। অপরদিকে, করোনায় মৃত্যু হয়েছে ৩৫০ জন। সুস্থ হয়ে বাড়ি ফিরেছেন ৩৬ হাজার ২৭৫ জন। তবে সেরকম কমেনি অ্যাক্টিভ কেসের সংখ্যা।

https://news.google.com/publications/CAAqBwgKMJ-knQswsK61Aw?hl=en-IN&gl=IN&ceid=IN:en

বর্তমানে দেশে মোট অ্যাক্টিভ কেসের সংখ্যা ৩ লক্ষ ৭০ হাজার ৬৪০ জন। মোট মৃত্যু হয়েছে ৪ লক্ষ ৩৮ হাজার ৫৬০ জনের। সুস্থ হয়েছে ৩ কোটি ১৯ লক্ষ ৫৯ হাজার ৬৮০ জন।

গোটা দেশের মতোই সোমবার রাজ্যে কমেছে সংক্রমণের সংখ্যা। গত ২৪ ঘণ্টায় রাজ্যে মোট করোনা আক্রান্তের সংখ্যা ৫১০ জন। কলকাতা ও পার্শ্ববর্তী জেলায় আক্রান্ত হয়েছে ৫০-এর থেকে একটু বেশি। কমেছে মৃতের সংখ্যা। ২৪ ঘণ্টায় করোনার বলি ১১ জন। সুস্থ হয়েছেন ৬৪৭ জন।

বর্তমানে রাজ্যে মোট করোনা আক্রান্তের সংখ্যা ১৫ লক্ষ ৪৮ হাজার ৫৮ জন। অপরদিকে সুস্থ হয়েছেন ১৫ লক্ষ ২০ হাজার ৭০২ জন। মোট মৃত্যু হয়েছে ১৮ হাজার ৪৩৪ জনের।

আরও পড়ুন……………প্রয়াত বুদ্ধদেব গুহ

দেশে জুড়ে বেড়েছে টিকাকরণের হার। করোনা রুখতে চলছে দ্রুত টিকাকরণ। মঙ্গলবার পর্যন্ত দেশে মোট টিকাকরণের সংখ্যা ৬৪ কোটি ৫ লক্ষ ২৮ হাজার ৬৪৪ জন।

 

Author

Share Please

Make your comment