Corona Case Update: ফের সংক্রমণে বৃদ্ধি, গত ২৪ ঘণ্টায় আক্রান্ত প্রায় ৩২ হাজার

0
22

Corona Case Update

লড়াই ২৪ ডেস্ক: গতকালের সংক্রমণে লেগে ছিল লাগাম। কিন্তু এরপর ফের বেড়ে গেল সংক্রমণ। এদিন কেন্দ্রীয় স্বাস্থ্য মন্ত্রকের বুলেটিন অনুসারে, গত ২৪ ঘণ্টায় দেশে করোনা আক্রান্তের সংখ্যা। ৩১ হাজার ৯২৩ জন। মৃত্যু হয়েছে ২৮২ জনের। এদিন স্বাস্থ্য মন্ত্রকের তথ্য অনুযায়ী, দেশে অ্যাক্টিভ কেসের সংখ্যা ৩ লক্ষ ১ হাজার ৬০৪ জন। গত ২৪ ঘণ্টায় দেশে করোনা মুক্ত হয়েছেন ৩১ হাজার ৯৯০ জন। পাশাপাশি এখনো পর্যন্ত দেশে মোট করোনা মুক্ত হয়েছেন, ৩ কোটি ২৮ লক্ষ ১৫ হাজার ৭৩১ জন। অপরদিকে, বুধবার পর্যন্ত দেশে মোট মৃতের সংখ্যা ৪ লক্ষ ৪৬ হাজার ৫০।

Read more……………Corona Case Update: সংক্রমণে হ্রাস, কিছুটা হাঁফ ফেলে বাঁচলেন চিকিৎসক মহল

উল্লেখ্য, করোনা নিয়ে বেশ উদ্বেগজনক পরিস্থিতি তৈরি হয়েছে দক্ষিণের রাজ্য কেরলে। গত ২৪ ঘণ্টায় কেরলে করোনা আক্রান্তের সংখ্যা ১৯ হাজার ৬৭৫ জন। যার জেরে কেরল জুড়ে লেগেছে একাধিক বিধিনিষেধ। সপ্তাহান্তে জারি করা হয়েছে লকডাউন, নাইট কার্ফু ইত্যাদি। গোটা রাজ্যে কোভিড প্রোটোকল মানার ব্যাপারে চলছে প্রচার অভিযান। তা সত্ত্বেও পড়ছে সংক্রমণে লাগাম।

পশ্চিমবঙ্গের অবস্থান:

গত ২৪ ঘণ্টায় রাজ্যে নতুন করে সংক্রমণ হয়েছে ৬৮৩ জন। অপরদিকে, কোভিড মুক্ত হয়েছেন ৬৮৭ জন। রাজ্যে এখনও পর্যন্ত সর্বমোট কোভিড মুক্তের সংখ্যা ১৫,৩৬,৯৭৮ জন। গত ২৪ ঘণ্টায় মোট টিকাকরণ হয়েছে ৫,১৭,২৯২ জনের।

Advertisement
শেয়ার করে ভারতীয় হওয়ার গর্ব করুন

আপনার মতামত জানান