ফের বেড়েছে দৈনিক সংক্রমণ, একদিনে রেকর্ড মৃত্যুর সংখ্যা

0
193

Corona Case Updates

দিল্লি: ৬৬ দিন বাদ মঙ্গলবার দেশে প্রথম ১ লাখের নীচে নেমেছিল দৈনিক করোনা সংক্রমণ। কিন্তু বুধবার থেকে তা আবার একই রূপ ধারণ করলো। ফের দিন দিন বৃদ্ধি পাচ্ছে দৈনিক করোনা সংক্রমণ। কেন্দ্রীয় স্বাস্থ্য মন্ত্রকের বুলেটিন অনুসারে, গত ২৪ ঘণ্টায় দেশে আক্রান্ত হয়েছেন ৯৪ হাজার ৫২ জন। অপরদিকে হুড়মুড়িয়ে বেড়েছে মৃত্যুর হার। একদিনে করোনায় মৃত্যু হয়েছে ৬,১৪৮ জন। এখনো পর্যন্ত যা সর্বকালীন রেকর্ড।

এত মৃত্যুর কারণ হল বুধবার বিহারের স্বাস্থ্য দফতর মৃত্যুর পরিসংখ্যানে আগের একটি পরিসংখ্যান যোগ করেছে। আগের ৩,৯৫১ জনের মৃত্যু এদিনের বুলেটিনে যোগ করেছে। মাস খানেক আগেও ৪ হাজারের কাছাকাছি মৃত্যু দেখা গিয়েছিল। কিন্তু বর্তমানে তা অনেকটাই কমে দুই থেকে আড়াই হাজারে নেমে গেছে। এদিনও তাই ছিল।

আরও পড়ুন….প্রবল বর্ষণের জেরে ভেঙে পড়লো বাড়ি, মৃত কমপক্ষে ১১ জন

বিহারের স্বাস্থ্য দফতর এদিনের মৃত্যুর পরিসংখ্যানে আগের একটি মৃত্যুর সংখ্যা যোগ করেছে। যার ফলে এক লাফেই বেড়ে গিয়েছে দৈনিক মৃত্যুর সংখ্যা। তবে এদিনও দেশে মৃত্যুর সংখ্যা ওই দুহাজারের মধ্যেই ঘোরাফেরা করেছে।

দেশে অদ্যাবধি মোট করোনা আক্রান্তের সংখ্যা ২ কোটি ৯১ লক্ষ ৮৩ হাজার ১২১ জন। গতকালের তুলনায় সংক্রমণ বাড়লেও এখনো পর্যন্ত পজিটিভিটির হার নিয়ন্ত্রণে আছে। দেশে বেড়েছে সুস্থতার হার।

Corona Case Updates

শেয়ার করে ভারতীয় হওয়ার গর্ব করুন

আপনার মতামত জানান