Mon. May 16th, 2022
0 0
Read Time:2 Minute, 19 Second

করোনা চিকিৎসায় গাফিলতি, বরখাস্ত ২৬ জন চিকিৎসক

বাঁকুড়া: কোথাও দেখা যাচ্ছে করোনা রোগীকে বাঁচাতে ডাক্তারদের আপ্রান চেষ্টা। আবার কোথাও দেখা মিলল করোনা পরিস্থিতিতে কাজে গাফিলতি ও বিনা নোটিসে দিনের পর দিন কাজে যোগ না দেওয়া।

আর এই অভিযোগেই বাঁকুড়া সম্মিলনী মেডিক্যাল কলেজের ২৬ জন হাউসস্টাফকে বরখাস্ত করা হল। বুধবার দুপুরেই তাঁদের হাতে বরখাস্তের চিঠি হাতে ধরিয়ে দেওয়া হয়েছে বলে জানিয়েছেন বাঁকুড়া সম্মিলনী মেডিক্যাল কলেজ হাসপাতালের অধ্যক্ষ পার্থপ্রতিম প্রধান।

অভিযোগ, করোনা পরিস্থিতিতে সরকারি হাসপাতালের মতো জরুরি পরিষেবায় গত প্রায় দু’মাস ধরে এই হাউসস্টাফরা ঠিকমতো কাজ করছিলেন না। বারবার তাঁদের সতর্ক করাও হয়েছিল। তারপরও চলতি মাসের প্রথম দিন থেকে এঁরা কেউ কাজে যোগ দেননি টানা তিনদিন।

তারপরই তাঁদের বরখাস্ত করার সিদ্ধান্ত নেওয়া হয়। প্রতিবাদে পালটা আন্দোলনে নামার ইঙ্গিত দিয়েছেন নাম প্রকাশে অনিচ্ছুক ওই হাউস স্টাফদের প্রতিনিধিরা।

অন্যদিকে, মেডিক্যাল কলেজ হাসপাতালের মোট ৪৬ জন হাউস স্টাফের মধ্যে ২৬ জনকে বরখাস্ত করায় বাকিরা কাজে যোগ না দিয়ে বিক্ষোভ আন্দোলনে শামিল হলে ডিজাস্টার ম্যানেজমেন্ট অ্যাক্ট অনুযায়ী কড়া ব্যবস্থা নেওয়া হবে সকলের বিরুদ্ধে।

শুধু তাই নয়, ইতিমধ্যেই রাজ্যের স্বাস্থ্য ভবনে বিষয়ে চিঠি দিয়ে জানিয়ে দেওয়া হয়েছে এবং ইন্ডিয়ান মেডিক্যল কাউন্সিলেও জানানো হবে বলে জানিয়েছেন।

Happy
Happy
0 %
Sad
Sad
0 %
Excited
Excited
0 %
Sleepy
Sleepy
0 %
Angry
Angry
0 %
Surprise
Surprise
0 %
শেয়ার করে ভারতীয় হওয়ার গর্ব করুন

Average Rating

5 Star
0%
4 Star
0%
3 Star
0%
2 Star
0%
1 Star
0%

আপনার মতামত জানান

%d bloggers like this: