বাংলায় ফের উদ্বেগ বাড়াল করোনা

Loading

Corona Case Update

লড়াই ২৪ ডেস্ক: বাংলায় ফের একলাফে বাড়ল করোনা। গত ২৪ ঘণ্টায় রাজ্যে বৃদ্ধি পেয়েছে করোনা সংক্রমণ। পাশাপাশি বেড়েছে মৃত্যু সংখ্যাও। এই সময়কালের মধ্যে রাজ্যে করোনা আক্রান্ত হয়েছে ৮১৫ জন। মৃত্যু হয়েছে ১৪ জনের।

https://news.google.com/publications/CAAqBwgKMJ-knQswsK61Aw?hl=en-IN&gl=IN&ceid=IN:en

করোনা আক্রান্তের নিরিখে বাংলায় শীর্ষে রয়েছে উত্তর ২৪ পরগনা। গত ২৪ ঘণ্টায় উত্তর ২৪ পরগনায় করোনা আক্রান্ত হয়েছে ১১৪ জন। দ্বিতীয় স্থানে কলকাতায় গত ২৪ ঘণ্টায় সংক্রমিত হয়েছে ৮১। সংক্রমণের এই নিরিখে তৃতীয় স্থানে রয়েছে দক্ষিণ ২৪ পরগনা। সেখানে একদিনে করোনা আক্রান্তের সংখ্যা ৮০। চতুর্থ স্থানে দার্জিলিং, সেখানে এই সময়কালের ব্যবধানে আক্রান্তের সংখ্যা ৬২ জন। এছাড়াও গত ২৪ ঘণ্টায় রাজ্যের বাদ বাকি জেলা থেকে মিলেছে করোনা আক্রান্তের হদিশ। একদিনে পজিটিভিটি রেট ১.৮১ শতাংশ। বর্তমানে রাজ্যে মোট করোনা আক্রান্তের সংখ্যা ১৫,২৫,৭৭৩ জন।

আরও পড়ুন…………..উৎসবের মরশুমে হানা দিতে পারে করোনা, চিন্তায় কেন্দ্র

একদিনে করোনা প্রাণ কেড়েছে ১৪ জনের। মৃত্যুর নিরিখে প্রথম স্থানে দার্জিলিং। সেখানে একদিনে করোনার বলি ৪ জন। দ্বিতীয় স্থানে কোচবিহার। রাজ্যের এখনও অবধি করোনায় মোট মৃত্যু হয়েছে ১৮,১০৯ জনের। রাজ্যে মোট করোনাজয়ীর সংখ্যা ১৪,৯৬,২৯৪ জন। গত ২৪ ঘণ্টায় সুস্থ হয়েছে ৮১১। বর্তমানে সুস্থতার হার ৯৮.০৭ শতাংশ।

Corona Case Update

Author

Share Please

Make your comment