Mon. May 16th, 2022
0 0
Read Time:2 Minute, 25 Second

Counterfeit stamp of ranking government officer

লড়াই ২৪ : মেমারির ব্যবসায়ী প্রশান্ত দে-কে অস্ত্রের জাল লাইসেন্স তৈরি করা ও ভুয়ো স্ট্যাম্প তৈরির অভিযোগে শনিবার ভবানীভবনে তলব করা হয়। 

সিআইডি সূত্রে জানা গিয়েছে, ওই ব্যবসায়ীর মেমারি থানা এলাকায় সাতগাছিয়াতে দোকান আছে। সফিক মোল্লা নামে ধৃত এক ব্যক্তি ওই দোকান থেকে  জেলাশাসক, এসপিদের নামে জাল স্ট্যাম্প বানাতে যেতেন।

সফিকের বিভিন্ন উচ্চপদস্থ সরকারি অফিসারদের জাল স্ট্যাম্প তৈরির কাজে ওই দোকানে নিয়মিত যাতাযাত ছিল। সিআইডি সূত্রে খবর, জেরা করে জানা গিয়েছে, পশ্চিম দিনাজপুরের জেলাশাসকের জাল স্ট্যাম্প-সহ একাধিক এসপি ও জেলাশাসকদের  জাল স্ট্যাম্প বানানো হয়েছিল ওই ব্যবসায়ীর দোকান থেকে।

শনিবার এই অভিযোগের ভিত্তিতে, প্রায় সাড়ে পাঁচ ঘন্টা জিজ্ঞাসাবাদের পর ভবানী ভবন থেকে ছেড়ে দেওয়া হয় প্রশান্তকে। ব্যবসায়ীকে টানা জিজ্ঞাসাবাদ করেন সিআইডির তদন্তকারীরা । সিআইডি সূত্রে খবর, ওই ব্যবসায়ীর গোপন জবানবন্দী নেওয়া হবে ।

তদন্তের প্রয়োজনে আবারও ডাকা হতে পারে  ব্যবসায়ী প্রশান্ত দে-কে। সিআইডি-এর গোয়েন্দাদের সন্দেহ, এর পিছনে বড় কোনও মাথা আছে। সফিক মোল্লা কার নির্দেশে সরকারি স্ট্যাম্প জাল করে জাল লাইসেন্স বানাতেন তা নিয়েও রয়েছে রহস্য।

তদন্তকারী অফিসারেরা মনে করছেন, এর পিছনে বিশাল চক্র কাজ করছে। ধৃত সফিক মোল্লার বিরুদ্ধে জেলাশাসক, এসপিদের স্ট্যাম্প ও সই জাল করে ভুয়ো লাইসেন্স তৈরি করে আগ্নেয়অস্ত্র ব্যবহারের অভিযোগ ও রয়েছে।

Counterfeit stamp of ranking government officer

Happy
Happy
0 %
Sad
Sad
0 %
Excited
Excited
0 %
Sleepy
Sleepy
0 %
Angry
Angry
0 %
Surprise
Surprise
0 %
শেয়ার করে ভারতীয় হওয়ার গর্ব করুন

Average Rating

5 Star
0%
4 Star
0%
3 Star
0%
2 Star
0%
1 Star
0%

আপনার মতামত জানান

%d bloggers like this: