Wed. Aug 10th, 2022
0 0
Read Time:2 Minute, 1 Second

মধ্যপ্রদেশ: নদীতে জল খেতে গিয়ে এক ক্ষুধার্ত কুমিরের মুখে পড়ল মহিলা। ঘটনাটি ঘটেছে মধ্যপ্রদেশের শিবপুরি জেলায়। তৃষ্ণার্ত অবস্থায় নদীতে জল পান করতে গেলে ওই মহিলার অর্ধেক হাত খেয়ে নেয় কুমির।

বিশেষ সূত্রে জানা গিয়েছে, ওই মহিলা খামারে কাজ করছিলেন। অনেকক্ষণ ধরে কাজ করার জন্য তৃষ্ণার্ত বোধ করেন তিনি। তাই খামারের পাশে সিন্ধু নদীতে জল খেতে যান তিনি। জলে নামার সঙ্গে সঙ্গে ওই কুমির আক্রমণ করে মহিলার ওপর এবং এক কামড়ে অর্ধেক হাত টেনে নেয়। ঘটনাটি আশঙ্কা করার আগেই কুমির তার কাজ সেরে ফেলে, পালানোর সময় পাননি ওই মহিলা।

মহিলার ছেলে জানিয়েছেন, খামারে কাজ করার সময় জল তেষ্টা পেয়ে যায় তার মায়ের, আর নদীতে জল খেতে গিয়ে ঘটে বিপত্তি। সে আরও বলেছে কুমির টিকে দেখতে পেয়ে তার মামা কুমিরটিকে লক্ষ্য করে ঢিল ছোড়েন এবং অন্য সবাইকে ডাক দেয়। সবাই ওই মহিলাকে হাসপাতালে ভর্তি করান।

মহিলার ভাই জানিয়েছেন, তাঁর বোনকে যখন দেখেন এই অবস্থায়, সঙ্গে সঙ্গে ছুটে এসে কুমিরটিকে তাড়িয়ে দেওয়া হয়। কিন্তু ততক্ষণে মহিলার হাত খেয়ে ফেলে কুমির। তাঁকে হাসপাতালে ভর্তি করানো হয়। জেলা হাসপাতালের সার্জন পঙ্কজ গুপ্তা বলেছেন, হাত অর্ধেক হয়ে যাওয়ার ফলে প্রচুর রক্তক্ষরণ হয়েছে, তবে এখন মহিলা বিপদমুক্ত।

Happy
Happy
0 %
Sad
Sad
0 %
Excited
Excited
0 %
Sleepy
Sleepy
0 %
Angry
Angry
0 %
Surprise
Surprise
0 %
শেয়ার করে ভারতীয় হওয়ার গর্ব করুন

Average Rating

5 Star
0%
4 Star
0%
3 Star
0%
2 Star
0%
1 Star
0%

আপনার মতামত জানান

%d bloggers like this: