নির্মম! নিজের ছেলেকে কুপিয়ে খুন করল ছেলে

0
53

নির্মম! নিজের ছেলেকে কুপিয়ে খুন করল ছেলে

পাঞ্জাব: ঠাকুমাকে ভালোবাসাই কাল হয়ে দাঁড়ালো ৬ বছরের নাতির জন্য! ঠাকুমাকে খুব ভালবাসতো সে। ঠাকুমার সঙ্গেই বেশি সময় কাটাতো। আর সেটাই ছিল ছেলেটির দোষ! সেই রাগে নিজের মা প্রাণ কেড়ে নিল একরত্তি ছেলের। নির্মম এই ঘটনাটি ঘটেছে পাঞ্জাবের জলন্ধরের শাহকোট শহরের সোহাল জাগিরে।

পুলিশ জানিয়েছে, অভিযুক্ত মহিলার নাম কুলবিন্দর কৌর, বয়স ৩০ বছর। স্বামী কর্মসূত্রে ইতালিতে থাকেন। সেই কারণে ছেলে ও শাশুড়ি চরণজিৎ কৌরেকে নিয়ে জলন্ধরে থাকতে ওই মহিলা। তাঁর আশঙ্কা ছিল তাঁকে ছেলে ভালোবাসে না। নিজের শাশুড়ির সঙ্গেও সম্পর্ক ভালো ছিল না ওই মহিলার।

প্রাথমিক তদন্তের পর পুলিশ জানতে পেরেছে, খুব নৃশংসতার সঙ্গে নিজের ছেলের খুন করেছেন তিনি। মারা যাওয়ার আগে অবধি নৃশংসভাবে ছুরি দিয়ে বার বার কোপাতে থাকেন ছোট্ট ছেলেটিকে।

জানা গিয়েছে, ছেলে মারা যাওয়ার পর ওই মহিলা নিজেও বহুতল থেকে ঝাঁপ দিয়ে আত্মহত্যা করার চেষ্টা করেন। শেষমেশ তাঁকে বাঁচানো গিয়েছে।

পুলিশকে অভিযুক্তের শাশুড়ি চরণজিৎ কৌর জানিয়েছেন, ঘটনার দিন রাতে খাওয়া হয়ে যাওয়ার পর নাতি তার ঘরে চলে আসে। তাতেই ভয়ানক রেগে যায় কুলবিন্দর। টানতে টানতে ছেলেকে শাশুড়ি ঘর থেকে বের করে নিয়ে যায় সে।

সেই নিয়ে অশান্তি হয়েছিল তাঁদের মধ্যে। এরপরেই ঘর থেকে নাতির চিৎকার শুনতে পান। তড়িঘড়ি পুত্রবধূর ঘরে ঢুকে দেখেন তার নাতি রক্তাত্ত অবস্থায় মাটিতে পড়ে আছে।

কুলবিন্দরের বিরুদ্ধে খুনের মামলা দায়ের করা হয়েছে শাহকোট থানায়। এই খুনের পিছনে অন্য কোনও গোপন কথা লুকিয়ে আছে কি না তা খাতিয়ে দেখছে পুলিশ।

শেয়ার করে ভারতীয় হওয়ার গর্ব করুন

আপনার মতামত জানান