ভয়াবহ পথ দুর্ঘটনা, মৃত বিধায়কের ছেলে ও বউমা সহ ৭

Loading

 

লড়াই ২৪ ডেস্ক: সোমবার গভীর রাতে ভয়ঙ্কর পথ দুর্ঘটনার নজির বেঙ্গালুরু। মৃত্যু হয়েছে সাত জনের। মৃতদের মধ্যে ছিলেন তামিলনাডুর ডিএমকে বিধায়কের ছেলে ও পুত্রবধু। নিয়ন্ত্রণ হারিয়ে গাড়িটি উঠে ফুটপাতে এবং সজরে গিয়ে ধাক্কা মারে দেওয়ালে। যার জেরে গাড়িতে থাকা সাত যাত্রীর মৃত্যু হয়েছে বলে খবর।

বেঙ্গালুরুর ডিসিপি ট্রাফিক (পূর্ব) নিশ্চিত করেছেন,হোসুরের বিধায়ক ওয়াই প্রকাশের ছেলে করুণা সাগর এবং তাঁর স্ত্রী বিন্দুর মৃত্যু হয়েছে পথ দুর্ঘটনায়। এই দুজন সহ সাতজনের মৃত্যু হয়েছে দুর্ঘটনায়। সোমবার রাত দেড়টা নাগাদ কোরামঙ্গলার কাছে এই ভয়াবহ দুর্ঘটনা ঘটে। দুর্ঘটনায় গাড়িটি একেবারে দুমড়ে মুচড়ে গিয়েছে বলে খবর।

https://news.google.com/publications/CAAqBwgKMJ-knQswsK61Aw?hl=en-IN&gl=IN&ceid=IN:en

আরও পড়ুন…………ছবি গ্যালারি: ববিতাজি ওরফে মুনমুনকে দেখে চক্ষু চড়ক গাছ নেট পাড়ার

যুগ্ম পুলিশ কমিশনার (ট্রাফিক) রবিকান্ত গৌড়া জানিয়েছেন, গাড়িতে থাকা চারজন পুরুষ এবং তিনজন মহিলার মৃত্যু হয়েছে দুর্ঘটনায়। সাতজনের মধ্যে ছয় জনের ঘটনাস্থলেই মৃত্যু হয় ও আরেকজনের মৃত্যু হয় হাসপাতালে নিয়ে যাওয়ার পথে। পুলিশ সুত্রে খবর, বেপরোয়া ভাবে গাড়ি চালানোর জেরে এই দুর্ঘটনা ঘটেছে। চালক মদ্যপ ছিল কিনা সেই বিষয়ে খতিয়ে দেখা হচ্ছে।

মৃত দেহগুলি ময়নাতদন্তের জন্য পাঠানো হয়েছে সেন্ট জনস হাসপাতালে। বেপরোয়াভাবে গাড়ি চালানোর জন্য দায়ের কোরা হয়েছে স্বতঃপ্রণোদিত মামলা।

Author

Share Please

Make your comment