বাড়ি ফিরল খুন হওয়া মেয়ে, খুনের দায়ে জেল খাটছে অভিযুক্ত বাবা-ভাই

0
60

up police

উত্তরপ্রদেশ: ঠিক যেন সিরিয়াল! মৃত্যুর পরে ফিরে এল নায়িকা। অবাক করা এই ঘটনাটি ঘটেছে উত্তরপ্রদেশের এমরোহায়। সেই তরুণীকে খুন করার অভিযোগে ১ বছর ধরে জেল খাটছে বাবা ও ভাই।

এক যুবকের সঙ্গে ওই তরুণী ঘর থেকে পালিয়ে যাওয়ার ক্ষোভে তাকে খুন করে তারই বাবা আর ভাই, এই অভিযোগে এতদিন ধরে হাজতবাস করছিলেন বাবা এবং ভাই। তবে এবার জানা গেল যে আদৌ মারাই যায়নি ওই তরুণী। যার জেরে রীতিমতো পুলিশ প্রশাসনের উপর আঙ্গুল তুলেছে তরুণীর পরিবার ও এলাকাবাসী।

জানা গিয়েছে, প্রায় ১৮ মাস আগে যে তরুণীর মৃত্যুর খবর রটেছিল সেই তরুণী এখন ফিরে এসেছে। তরুণীকে খুন করার অভিযোগে জেলেও যেতে হয় তার বাবা আর ভাইকে। একই অভিযোগে জেলে যান তরুণীর এক প্রতিবেশীও। এবার তাদের জন্য বিচার চাইতেই পুলিশের দ্বারস্থ হন তরুণী। তাকে দেখে পুলিশ হতবাক!

কমলেশ নামে ওই তরুণীর আর এক ভাই রাহুল জানিয়েছেন, ২০১৯ সালের ৬ ফেব্রুয়ারী বোনকে খুঁজে না পেয়ে পুলিশের কাছে অভিযোগ দায়ের করেন তিনি। কিছুদিন পরে তার বোনের পোশাক উদ্ধার করে পুলিশ। ঘটনাস্থল থেকে উদ্ধার হয় একটি বন্দুক ও কার্তুজ। এরপরেই নিজের মেয়েকে খুন করার অভিযোগ এনে আদমপুর পুলিশ গ্রেফতার করে তার বাবাকে। গ্রেফতার করা হয় তার ভাই ও এক প্রতিবেশীকেও।

বেশ কয়েকমাস পর তরুণীর ভাই রাহুল জানতে পারেন, যে ছেলেটির সঙ্গে তার বোন পালিয়ে গিয়েছিল তার সঙ্গে সুখে শান্তিতে সংসার করছে তার বোন। তাদের একটা মেয়েও আছে। এরপরই পুলিশের বিরুদ্ধে ক্ষোভ প্রকাশ করে ওই তরুণীর পরিবার।

তাদের অভিযোগ, জোর করে তরুনীর বাবা ও ভাইকে অপরাধের কথা কবুল করতে বাধ্য করে পুলিশ। এমনকি তাদের মারধরও পরে পুলিশ। এই ঘটনা প্রকাশ্যে আসতেই বিরাট চাঞ্চল্য সৃষ্টি হয়েছে। প্রশ্নের মুখে পড়েছে পুলিশি তদন্ত।

up police

শেয়ার করে ভারতীয় হওয়ার গর্ব করুন

আপনার মতামত জানান