Mon. May 16th, 2022
0 0
Read Time:2 Minute, 10 Second

Death by train collision

লড়াই ২৪ : ভিডিও শ্যুট করতে গিয়ে ট্রেনের ধাক্কায় মর্মান্তিক মৃত্যু হল বছর বাইশের যুবকের। বর্তমান প্রজন্মের অধিকাংশ তরুণ-তরুণী নিজের জীবন বাজি রেখেও এখন ভিডিও বানাতে দু’বার ভাবেন না ৷ মধ্যপ্রদেশের এই যুবকের রেল লাইনের ধারে এ ভাবেই ভিডিও শ্যুট করতে গিয়ে মর্মান্তিক পরিণতি হয়েছে।

ঘটনাটি ঘটেছে মধ্যপ্রদেশের হোশাঙ্গাবাদ জেলায়। ভাইরাল হওয়া এই ভিডিওতে দেখা গিয়েছে, ট্রেন পিছনে আসছে ৷ সেইসময়েই ক্যামেরার সামনে পোজ দিতে ব্যস্ত একজন বছর বাইশের যুবক ৷ ভাইরাল ভিডিও দেখে মনে হচ্ছে, কোনও ভয় বা আতঙ্ক কিছুই নেই।

পুলিশ জানিয়েছে, এক বন্ধুকে নিয়ে ওই যুবক পৌঁছে গিয়েছিলেন শারাদ্দেভ বাবা এলাকায়। বিকেল সব কিছু ভুলে দুঃসাহসিক ভিডিও বানাতেই ব্যস্ত ছিলেন দুই বন্ধু৷ ট্রেনের চালক অনেকবার হর্ন দিয়েও কোনও লাভ হয়নি ৷ এই স্টান্ট তারা অনায়াসে করে নেবেন, এমনটাই ছিল হাবভাব ৷

যুবক ট্রেনের ধাক্কায় কয়েক ফুট দূরে ছিটকে পড়লেন৷ তাকে হাসপাতালে নিয়ে যাওয়া হলেও কোনও লাভ হয়নি ৷ চিকিৎসকরা যুবককে মৃত বলে ঘোষণা করেন ৷

প্রসঙ্গত, এই স্টান্ট ভিডিও সোশ্যাল মিডিয়ায় আপলোড করে নেটিজেনদের চমকে দেওয়াই ছিল ওই যুবকদের উদ্দেশ্য ৷ কিন্তু এর পরিণতি হল ভয়ঙ্কর ৷ ভিডিও ভাইরাল হল; তবে সে আর রইলেন না এই পৃথিবীতে।

Death by train collision

Happy
Happy
0 %
Sad
Sad
0 %
Excited
Excited
0 %
Sleepy
Sleepy
0 %
Angry
Angry
0 %
Surprise
Surprise
0 %
শেয়ার করে ভারতীয় হওয়ার গর্ব করুন

Average Rating

5 Star
0%
4 Star
0%
3 Star
0%
2 Star
0%
1 Star
0%

আপনার মতামত জানান

%d bloggers like this: