উড়ালপুল থেকে আত্মহত্যার চেষ্টা প্রাণ বাঁচালো পুলিশ

0
158

Delhi police

লড়াই ২৪ ডেস্ক: দিল্লি পুলিশের তৎপরতায় বাঁচল প্রাণ। রবিবার অ্যান্ড্রিউড গঞ্জের কাছে একটি উড়ালপুল থেকে লাফ দিয়ে আত্মহত্যা করতে যাচ্ছিল এক ব্যাক্তি। সেই সময় দিল্লি পুলিশের টহলরত পুলিশরা তার প্রাণ বাঁচায়। মুহূর্তের মধ্যে সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়ে পড়ে সেই ভিডিও। নেটিজেনদের নজর কাড়ে দিল্লি পুলিশ।

পুলিশ সূত্রে খবর, ‘১২ সেপ্টেম্বর সন্ধে ৬টা নাগাদ পুলিশ স্টেশন এলাকার মধ্যে টহলরত কর্মীরা খবর পান অ্যান্ড্রিউ গঞ্জ উড়ালপুল থেকে এক ব্যক্তি লাফ দেওয়ার চেষ্টা করছেন। স্টেশনের এসএইচও কোটলা মুবারক পুরের কাছে এই খবর আসে’। খবর পাওয়ার পরই এক দল পুলিশকর্মী ঘটনাস্থলে পৌঁছে যান। সেখানে গিয়ে দেখা যায় উড়ালপুলের রেলিংয়ের উপর উঠে এক ব্যক্তি নীচে লাফ দেওয়ার চেষ্টা করছেন। ওই ব্যক্তি চিৎকার করে বলছিলেন, ‘আমি আর বাঁচতে চাই না’।

Read more……………অতিরিক্ত কফি পান, ডেকে আনতে পারে বিপদ

এরপরই ওই ব্যাক্তির প্রাণ বাঁচাতে তৎপর হয় পুলিশ। নীচে রাস্তায় দ্রুত বিছিয়ে ফেলে জাল এবং সেখানে নিয়োগ করা হয় একাধিক পুলিশ কর্মী। এরপর সেই ব্যাক্তিকে বুঝিয়ে তাঁকে সেখান থেকে নামিয়ে আনতে সক্ষম হয়।

পুলিশ সূত্রে জানা গেছে, ব্যাক্তির নাম জগত সিং বিস্ত। তিনি উত্তরাখন্ডের আলমোরার বাসিন্দা। দিল্লির হজ খাস এলাকায় বর্তমানে তিনি রয়েছেন। আপাতত হাসপাতালে ভর্তি করা হয়েছে তাঁকে। পুলিশ জানিয়েছে, “মানসিক ভাবে হতাশাগ্রস্থ তিনি।”

Advertisement
শেয়ার করে ভারতীয় হওয়ার গর্ব করুন

আপনার মতামত জানান