Mon. May 16th, 2022
0 0
Read Time:3 Minute, 3 Second

Rani Mukherjee

লড়াই ২৪ : সাইফ আলি খান এবং রানি মুখার্জি হলেন বলিউডের অন্যতম সুপারহিট জুটি।বড়পর্দায় ‘হম তুম’, ‘তা রা রম পম’, ‘থোড়া পেয়ার থোড়া ম্যাজিক’- সহ একাধিক ছবিতে তাদের সম্পর্কের রসায়ন ঝড় তুলেছিল।

রানি এবং সাইফের কেরিয়ারেই অন্যতম মাইলস্টোন সিনেমা হল ‘হাম তুম।’ এই সিনেমায় তাদের জুটির রসায়ন ছিল চোখে পড়ার মতো। দীর্ঘদিন পর ফের একবার রূপোলি পর্দায় ফিরছেন রানি এবং সাইফ। আগামী, ১৯ নভেম্বর মুক্তি পেতে চলেছে তাদের আসন্ন সিনেমা ‘বান্টি অর বাবলি ২’। বর্তমানে এই ছবিরই প্রমোশনে ব্যস্ত রয়েছেন তারা।

সাইফ আলি খান এবং রানি মুখার্জি সম্প্রতি এক ইউটিউব চ্যানেলে জমাটি আড্ডা বলছিলেন। সেখানেই দুই বন্ধুর আড্ডায় উঠে আসে ১৪ বছর আগের এক মজাদার ঘটনা। পুরনো স্মৃতি হাতড়াতে হাতড়াতে তাদের দুজনের মুখেই উঠে এল ‘হম তুম’ টাইটেল গানের দৃশ্যের শ্যুটিংয়ের গল্প।

সাইফ বলেন, সকালে সেটে পৌছাতে রানি নাকি তার সাথে খুবই মিষ্টি করে কথা বলতে শুরু করেন। কুশল সংবাদ নেওয়া থেকে শুরু করে সেটে আসার সময়ে গাড়িতে তাঁর সময় কেমন কেটেছে এমনই নানান প্রশ্ন। তাতেই প্রথমে কারণ বুঝতে না পেরে খানিকটা হতভম্ব হয়ে যান সাইফ। যদিও তার খানিক পরেই আসল কারণ বুঝতে পারেন তিনি।

সাইফ জানান, রানি নাকি আচমকা তার কাছে আবদার করে বলেন,’তুমি বলে দাও যে তুমি চুম্বন দৃশ্যে অভিনয় করতে চাও না।’ যা শুনে মুশকিলে পড়ে যান সাইফ। একদিকে নায়িকার আপত্তি অন্য দিকে বসের নির্দেশ, কোনদিকে যাবেন।

সাইফ শেষমেষ সোজা সাপ্টা জবাবে জানিয়ে দেন ‘না আমি এ সব বলতে পারব না। আমাকে আমার বস নির্দেশ দিয়েছেন।’ যা শুনে রানি বলেন , ‘আমার মনে হয় না যে আমি পর্দায় চুমু খেতে সাবলীল।’

রানি এর পরেও আরও দু’এক বার তাঁকে বোঝানোর পরে চেষ্টা করেছিলেন। শেষমেষ প্রবল অনিচ্ছা নিয়েই বাধ্য হয়েই এই দৃশ্য করেছিলেন তারা। এপ্রসঙ্গে রানি বলেন ‘তার পরে আমরা যে চুমু খেলাম, সেটি ভারতের চলচ্চিত্রের ইতিহাসে সব থেকে বাজে চুমু।’

Rani Mukherjee

Happy
Happy
0 %
Sad
Sad
0 %
Excited
Excited
0 %
Sleepy
Sleepy
0 %
Angry
Angry
0 %
Surprise
Surprise
0 %
শেয়ার করে ভারতীয় হওয়ার গর্ব করুন

Average Rating

5 Star
0%
4 Star
0%
3 Star
0%
2 Star
0%
1 Star
0%

আপনার মতামত জানান

%d bloggers like this: