বগলে ক্রাচ নিয়েই বিক্রি করছেন মাস্ক, পাশে দাঁড়ালেন দেব

Loading

কলকাতা: বেলঘড়িয়ার অসহায়, ৮০ ছুঁইছুঁই বৃদ্ধ মাস্ক ব্যবসায়ীর পাশে দাঁড়ালেন অভিনেতা তথা সাংসদ দেব।

ফেসবুকে সোমনাথ সরকার নামে এক ব্যক্তি ওই মাস্ক বিক্রেতার ছবি ও ভিডিয়ো দিয়ে লেখেন, ‘ভদ্রলোকের নাম অমল ভৌমিক, বাড়ি বেলঘড়িয়ার প্রফুল্লনগর রিক্রিয়েশন ক্লাবের সামনে। এই প্রতিকূল পরিস্থিতির মধ্যে এই শারীরিক প্রতিবন্ধকতার সাথে লড়াই করে উনি গোটা বেলঘড়িয়া জুড়ে হেঁটে-হেঁটে মাস্ক বিক্রি করেন। নাইট ডিউটি শেষে বাড়ি ফেরার পথে সকাল বেলায় হঠাৎ করে ওনার সঙ্গে রাস্তায় দেখা, সাধ্য মতোন চেষ্টা করলাম যেটুকু করা যায়। ওনার আক্ষেপ শাষক দলের অনেক নেতা,কাউন্সিলের কাছে ঘুরেও ওনার সামান্যতম সুরাহাও কিছু হয়নি, ভদ্রলোক বার্ধক্যভাতাও পাননা, সবাই দেখছি দেখব বলে এড়িয়ে যায়। ভদ্রলোকের স্ত্রীর নাম্বার ৮২৮২৮০৩৫৮১… যদি কিছু করা যায় ওনার জন্যে। দয়া করে সাহায্যের হাত বাড়িয়ে দিন।’

https://news.google.com/publications/CAAqBwgKMJ-knQswsK61Aw?hl=en-IN&gl=IN&ceid=IN:en

এই আবেদন চোখে পড়ে যায় দেবের। ষয়টি নজরে আসা মাত্রই, প্রবীন, অসহায় এই ব্যক্তির জন্য সাহায্যের হাত বাড়িয়ে দিলেন সাংসদ, অভিনেতা দেব। ফেসবুক পোস্টটি শেয়ার করে দেব নিজেই লিখেছেন, ”ওনার কথা জানানোর জন্য ধন্যবাদ, সাহায্য করতে পারলে খুশি হব।”

উল্লেখ্য এর আগেও দেবের উদ্যোগে নেপাল থেকে ঘরে ফিরেছেন ২৮৬ জন পরিযায়ী শ্রমিক। সে সময় একদিকে মুম্বইতে যেমন কাজ করছিলেন সোনু সুদ। তেমন বাংলাতেও মানুষের পাশে ছিলেন দেব।

Author

Share Please

Make your comment