হইচই-এ মিলবে দেবের সুপারহিট ছবি দেখার সুযোগ

0
4

Dev’s super hit movies will be available in OTT App

কলকাতাঃ টলিউড অভিনেতা দেবকে আমরা তো সকলেই চিনি। আপনি কি জানেন বাংলা সিনেমায় ১৫ বছর পার করলেন সুপারস্টার দেব?।

অভিনেতা দেব ২০০৬ সালে ‘অগ্নিশপথ’ ছবির মাধ্যমে অভিনয়ে জগতে পা রেখেছিলেন।এরপর একের পর এক বক্স অফিস হিট করা ছবি দর্শকদের উপহার দিয়েছেন তিনি। তার মধ্যে বেশ কয়েকটি ছবি মিস করে গেছেন অনেক দর্শকরাই। আবার কিছু ছবি বারবার দেখার ইচ্ছে থেকে যায় অনেকেই।

ওটিটি প্লাটফর্ম ‘হইচই’ এবার দেবপ্রেমীদের জন্যে খুশির খবর আনল। বাংলা ইন্ডাস্ট্রিতে তাঁর অবদানের জন্যে এবার ‘হইচই’ ওটিটি প্ল্যাটফর্মে মিলবে দেবের সুপারহিত চারটি ছবি দেখার সুযোগ।

দেব ২০২১ সালে বাংলা চলচ্চিত্র জগতে পনেরো বছর পূর্ণ করলেন। তাই ‘হইচই’ অভিনেতার বহুমুখিতা প্রদর্শন করতে বিশেষ উদযাপনের আয়োজন করছে।বিভিন্ন চরিত্রে যেন নিজেকেই চ্যালেঞ্জ ছুড়ে দেন দেব।বক্স অফিসে তাঁর সুপার হিট ছবিগুলির মধ্যে সর্বশেষ ৪ টি ছবি যুক্ত হচ্ছে এই প্ল্যাটফর্মের স্ট্রিমিং লাইব্রেরিতে।

কবে থেকে স্ট্রিমিং হবে এক নজরে দেখে নেওয়া যাক।

আগামী ২৪ ফেব্রুয়ারি থেকে স্ট্রিমিং হবে অনিকেত চট্টোপাধ্যায় পরিচালিত ছবি ‘কবীর’ । এই ছবিতে দেবের বিপরীতে অভিনয় করেছেন রুক্মিণী মৈত্র।

২৫ ফেব্রুয়ারি থেকে দেখা যাবে ‘ককপিট’ । এই ছবিটি পরিচালনা করেছিলেন কমলেশ্বর মুখার্জি। দেব ছাড়াও কোয়েল মল্লিক ও রুক্মিণী মৈত্র এই ছবিতে মুখ্য চরিত্রে অভিনয় করেছেন।

২৬ ফেব্রুয়ারি থেকে স্ট্রিমিং হবে ‘চ্যাম্প’। এই স্পোর্টস ড্রামাটি পরিচালনা করেছেন রাজ চক্রবর্তী। এই ছবিতেও দেবের বিপরীতে রয়েছেন রুক্মিণী মৈত্র।

২৭ ফেব্রুয়ারি থেকে দেখা যাবে ‘হইচই আনলিমিটেড’ । এই কমেডি ছবির পরিচালনার দায়িত্ব সামলেছেন অনিকেত চট্টোপাধ্যায়। ছবিতে রয়েছেন একঝাঁক টলি মুখ।

Dev’s super hit movies will be available in OTT App

শেয়ার করে ভারতীয় হওয়ার গর্ব করুন

আপনার মতামত জানান