স্ত্রীকে খুন করে মাটিতে পুঁতে দিল স্বামী

0
88

স্ত্রীকে খুন করে মাটিতে পুঁতে দিল স্বামী

দিঘা: লকডাউনে চরম অর্থাভাবের কারণে স্ত্রীর সঙ্গে অশান্তি লেগেই থাকতো স্বামীর। এই সমস্যা থেকে মুক্তি পেতে স্বামীর বিরুদ্ধে স্ত্রীকে হত্যা করে মাটিতে পুঁতে দেওয়ায় অভিযোগ উঠেছে। ঘটনাটি ঘটেছে নিউ দিঘার রতনপুর এলাকায়।

জানা গিয়েছে, অভিযুক্তের নাম সাবির শেখ, তিনি নদিয়ার বাসিন্দা। মৃতার নাম সাকিনা বিবি। তাঁর প্রথম স্ত্রীকে বাড়িতে রেখে বহু বছর আগে দিঘায় চলে এসেছিলেন সাবির।

পেশায় তিনি রিকশা চালক। সেই সময় শাকিনা বিবির সঙ্গে তাঁর দেখা হয় এবং তাঁদের মধ্যে সম্পর্ক তৈরি হয়। বিয়ে করে নতুন পারিবারিক জীবন শুরু হয়েছিল। এই দম্পতির দুই সন্তানও রয়েছে। ভালোমতোই তাদের সংসার জীবন চলছিল।

কিন্তু লকডাউন চলাকালীন উপার্জন বন্ধ থাকায় অর্থের চরম অভাবের জন্য সংসারে অশান্তি লেগেই থাকতো। মঙ্গলবার সাবির নিজেই থানায় গিয়ে বলেন যে, তাঁর স্ত্রীকে কয়েক দিন ধরে খুঁজে পাওয়া যাচ্ছে না। পুলিশ সাবিরকে এলাকা তল্লাশি করতে বলেছে।

বিষয়টি প্রকাশ্যে আসার পরে প্রতিবেশীরা শাকিনার খোঁজ শুরু করে। খুঁজতে খুঁজতে তাঁরা নিউ দিঘার বিজ্ঞান কেন্দ্র থেকে কিছু দূরে একটি বনে শাকিনার পোশাকের একটি অংশ দেখতে পায়।

খবর পেয়ে পুলিশ সেখানে গিয়ে তল্লাশি চালিয়ে শাকিনার মরদেহ মাটি খুঁড়ে বের করে। তারপরে সাবিরকে গ্রেপ্তার করা হয়। পুলিশের দাবি, সাবির জিজ্ঞাসাবাদ করা হলে তাঁর স্ত্রীকে খুন করার কথা স্বীকার করে নেয় সাবির।

শেয়ার করে ভারতীয় হওয়ার গর্ব করুন

আপনার মতামত জানান