রাজ্য সভাপতিত্ব থেকে সরছেন দিলীপ, পরিবর্তে আসছে কে? জোর জল্পনা

0
473

Dilip Ghosh

লড়াই ২৪ ডেস্ক:   রাজ্য বিজেপির সভাপতি পদে মেয়াদ শেষ হচ্ছে দিলীপ ঘোষের। এবার রাজ্য বিজেপির হাল ধরবে কে? এই প্রশ্ন নিয়ে রীতিমত জল্পনা শুরু হয়ে গিয়েছে রাজ্য রাজনীতিতে।

BJP-র অন্দরমহল সূত্রে খবর, রাজ্য বিজেপির নতুন সভাপতি কে হবে সেই নিয়ে দিলীপ ঘোষের কাছে নাম প্রস্তাব করতে বলেছেন সর্বভারতীয় বিজেপি সভাপতি জে পি নাড্ডা। জানা যাচ্ছে, বালুরঘাটের সাংসদ সুকান্ত মজুমদারের নাম প্রস্তাব করেছেন দিলীপ ঘোষ। দিলীপ ও সুকান্তের সুসম্পর্কের কথা সর্বজনবিদিত। তবে, সাংসদ সুকান্ত মজুমদারের পরিচিতি রাজনৈতিক মহলে এখনো অবধি সেরকম নয়। তবে দিলীপ ঘোষ নাড্ডাকে এই বিষয়ে জানিয়েছেন, ‘সুকান্ত রাজ্য বিজেপি সভাপতি হলে কারোর কোনো আপত্তি থাকবে না।’

আরও পড়ুন………ধোনীর টুইটার অ্যাকাউন্ট থেকে সরে গেল ‘ব্লু টিক’

উল্লেখ্য, রাজ্য বিজেপি সভাপতি হিসাবে দিলীপ ঘোষ যে পারদর্শিতার সঙ্গে কাজ করেছেন তা উল্লেখযোগ্য। ১৯-এর নির্বাচনে বাংলায় ১৮টি আসনে পদ্ম ফুল ফুটিয়েছে দিলীপ ঘোষ। এছাড়াও, বাংলার বিধানসভা নির্বাচনে বিজেপির প্রধান বিরোধী দলের খ্যাতি অনেকাংশেই যে দিলীপ ঘোষের উদ্যােগে এই নিয়ে কোনো সন্দেহই নেই, এমনটাই জানাচ্ছে ওয়াকিবহল মহল।

অন্যদিকে জানা যাচ্ছে, রাজ্যের সংগঠনের দায়িত্ব মহিলা নেত্রীদের হাতে দেওয়ার পরিকল্পনা করছে দিল্লির নেতৃত্ব। দেবশ্রী চৌধুরী ও লকেট চট্টোপাধ্যায়ের নাম নিয়ে চলছে চর্চা। সম্প্রতি, মোদী মন্ত্রীসভা থেকে বাদ পড়েছিল দেবশ্রী চৌধুরির নাম। এবার দলীয় স্তরে পদ পেতে চলেছেন রায়গঞ্জের এই সাংসদ।

Dilip Ghosh

Advertisement
শেয়ার করে ভারতীয় হওয়ার গর্ব করুন

আপনার মতামত জানান