মিলছে না সঠিক পরিষেবা, রাস্তা অবরোধ করোনা রোগীদের

0
49

মিলছে না সঠিক পরিষেবা, রাস্তা অবরোধ করোনা রোগীদের

দিসপুর: নভেল করোনা ভাইরাস -১৯ এর জেরে আক্রান্তরা সঠিক পরিষেবা পাচ্ছে না । এমনটাই অভিযোগ উঠেছে আসামের কামরূপ জেলার চাঙসারি কোভিড কেয়ারে থাকা করোনা আক্রান্ত ব্যক্তিদের তরফে।

এর জেড়ে বৃস্পতিবার চাঙসারি কোভিড কেয়ারের করোনা রোগীরা সেখান থেকে বেরিয়ে ৩১ নম্বর জাতীয় সড়ক অবরোধ করে।

তাদের অভিযোগ ঠিক মত জল খাবার দেওয়া হচ্ছে না। রোগীদের বেশিরভাগই গাদাগাদি করে থাকতে হচ্ছে , তবে ১৪ – ১৫ জন কে সিঙ্গেল বেড দেওয়া হয়েছে , নেই ভালো বেডও।

ঘটনা স্থলে পুলিশ বাহিনী, কামরূপ থানার ডেপুটি কমিশনার কৈলাশ কার্তিক পৌঁছায় । তিনি তাদের বলেন অভিযোগ খতিয়ে দেখে উপযুক্ত বাবস্থা নেওয়া হবে । এরপর তাঁরা আবার কোভিড সেন্টারে ফিরে যান।

এ বিষয়ে আসামের স্বাস্থ্যমন্ত্রী ও পরিবার কল্যাণ মন্ত্রী হিমন্ত বিশ্ব শর্মা ” বলেন পুরো বিষয়টি খতিয়ে দেখা হবে । আমারা করোনা রোগীদের সেন্টারে নিয়ে এসেছি যাতে তারা এখানে থেকে সুস্থ হয়ে উঠতে পারেন এবং তাঁদের দ্বারা আর কেউ সংক্রমিত না হন।

কিন্তু তাঁদের যদি এখানে ভালো না লাগে তাহলে হোম কোয়ারেন্টিনে থাকতে পারেন। স্বাস্থ্যকর্মীরা দিনরাত কাজ করছেন, কিন্তু এত কাজের চাপে একটুতো দেরি হয়ে যেতেই পারে “।

ঘটনার পর এলাকায় বিশৃঙ্খল পরিস্থিতি তৈরি হলেও তা এখন নিয়ন্ত্রণে আছে।

উল্লেখ্য গত ২৪ ঘন্টায় আসামে করোনা আক্রান্তের সংখ্যা ১০৮৮ জন । এই নিয়ে মোট আক্রান্তের সংখ্যা ১৯ হাজার ৭৫৪ জন । এখনো পর্যন্ত মৃতের সংখ্যা ৪৮ ।

শেয়ার করে ভারতীয় হওয়ার গর্ব করুন

আপনার মতামত জানান