বিপুল পরিমাণ মাদকদ্রব্য বাজেয়াপ্ত, গুজরাত উপকূলে আটক পাকিস্তানি নৌকা

0
194

Drugs Seized

লড়াই ২৪ : ভারতীয় উপকূলরক্ষী বাহিনী এবং গুজরাত অ্যান্টি-টেররিস্ট স্কোয়াডের (এটিএস) যৌথ অভিযানে বিপুল পরিমাণ মাদকদ্রব্য বাজেয়াপ্ত হয় গত রবিবার।গুজরাত উপকূলে ভারতীয় জলসীমায় একটি পাকিস্তানি মাছ ধরার সময় নৌকা আটক করা হয়। সেই নৌকা থেকে প্রায় ৪০০ কোটি টাকা মূল্যের ৭৭ কেজি হেরোইন উদ্ধার করা হয়েছে। কর্মকর্তারা সোমবার জানিয়েছেন যে ঘটনায় নৌকায় থাকা ছয় ব্যক্তিকেও গ্রেফতার করা হয়েছে।

জানা গিয়েছে, আরও তদন্তের জন্য নৌকাটিকে গুজরাতের কচ্ছ জেলার জাখাউ উপকূলে আনা হয়েছে। এর আগে চলতি বছরের এপ্রিলে কোস্ট গার্ড এবং এটিএস একই ধরনের অভিযান চালিয়েছিল এবং কচ্ছের জাখাউ উপকূলের কাছেই ভারতীয় জলসীমা থেকে আটটি পাকিস্তানি নাগরিক সহ একটি নৌকা এবং প্রায় ১৫০ কোটি টাকা মূল্যের ৩০ কেজি হেরোইন আটক করে। এরপর গত মাসে এটিএস গুজরাতের মোরবি জেলায় একটি নির্মাণাধীন বাড়ি থেকে প্রায় ৬০০ কোটি টাকার হেরোইন উদ্ধার করেছিল।

এরই মাঝে সেপ্টেম্বরে আদানি পরিচালিত বন্দর থেকে দুটি কন্টেনারে আফগানিস্তান থেকে আসা ২১ হাজার কোটি টাকা মূল্যের তিন হাজার কেজি মাদক বাজেয়াপ্ত করা হয়েছিল। একবারে এত পরিমাণ মাদক ভারতের কোথাও বাজেয়াপ্ত হয়নি
এর আগে।

Drugs Seized

শেয়ার করে ভারতীয় হওয়ার গর্ব করুন

আপনার মতামত জানান