ম্যাচের আগেই হাতির হামলায় প্রাণ হারালেন শ্রীলঙ্কা ক্রিকেট বোর্ডের দুজন মাঠকর্মী

0
451

Cricket news

লড়াই ২৪ : ম্যাচের আগেই হাতির হামলায় প্রাণ গেল
শ্রীলঙ্কা ক্রিকেট বোর্ডের দুজন মাঠকর্মীর। জানা গিয়েছে, ওই দুজন মাঠকর্মী সারাদিনের কাজ শেষে বাড়ি ফিরছিলেন। তখনই স্টেডিয়ামের কাছে একটি জায়গায় হাতি তাদের উপর হামলা চালায়।

ওই দুজন মাঠকর্মীর মৃতদেহ পরদিন সকালে স্টেডিয়াম থেকে কিছুটা দূরে পাওয়া যায়। মনে করা হচ্ছে, রাত ৯টা নাগাদ হাতিটি তাঁদের উপর হামলা চালায়।
হাতির হামলায় প্রাণ হারালেন দু’জন মাঠকর্মী। এমন ঘটনা হয়তো বিশ্ব ক্রিকেটে প্রথম। সূত্রের খবর, শ্রীলঙ্কার হামবানতোতায় সূর্যবেয়া স্টেডিয়ামের দুজন মাঠকর্মী হাতির হামলায় প্রাণ হারিয়েছেন।

অনুমান করা হচ্ছে, ঘটনাটি ঘটেছে ১৪ ডিসেম্বর রাতে। জানা গিয়েছে, ওই দুজন মাঠকর্মী সারাদিনের কাজ শেষে বাড়ি ফিরছিলেন। তখনই স্টেডিয়ামের কাছে একটি জায়গায় হাতি তাদের উপর হামলা চালায়। দুজন মাঠকর্মীই হাতির হামলায় প্রাণ হারিয়েছেন। তাঁদের মৃতদেহ পরদিন সকালে স্টেডিয়াম থেকে কিছুটা দূরে পাওয়া যায়। মনে করা হচ্ছে, রাত ৯টা নাগাদ হাতিটি তাঁদের উপর হামলা চালায়। তবে প্রথমে শ্রীলঙ্কা ক্রিকেট বোর্ড দুজন মাঠকর্মীর মৃত্যুর ঘটনা প্রকাশ্যে আনতে চায়নি।

তবে শেষ পর্যন্ত ঘটনার সত্যতা স্বীকার করে নিয়েছে ক্রিকেট সংস্থা। হামবানতোতায় হাতির উপদ্রব বহুদিনের। গত বছর শ্রীলঙ্কায় সব থেকে বেশি সংখ্যক হাতির হামলা হয়েছিল এখানেই। হামবানতোতায় হাতির হামলায় সব থেকে বেশি মানুষ মারা গিয়েছিলেন।

Cricket news

শেয়ার করে ভারতীয় হওয়ার গর্ব করুন

আপনার মতামত জানান