নিউটাউন থেকে গ্রেফতার NHRC-এর ভুয়ো চেয়ারম্যান

0
670

Fake NHRC chairman 

লড়াই ২৪ ডেস্ক: গতকাল নিউটাউন পুলিশের হাতে পাকড়াও হয় ভুয়ো মানবাধিকার কমিশনের চেয়ারম্যান। পুলিশসূত্রে খবর, নিউটাউনের নারকেলবাগান থেকে ধরা হয় এই ভুয়ো চেয়ারম্যানকে।

পুলিশ সূত্রে জানা গেছে, ধৃতের নাম তারক মন্ডল। গতকাল নিউটাউনের নারকেলবাগান থেকে একটি ইনোভা গাড়ি করে ৩ সহযোগী সহ যাচ্ছিলেন তারক। সেই সময় কর্মরত কয়েকজন পুলিশ তাদের গাড়ি আটকায় এবং তাদের চোখে পড়ে গাড়িতে আটকানো মানবাধিকার কমিশনের লোগো। যথারীতি পুলিশের সন্দেহ হয় এবং তারা প্রমাণপত্র দেখতে চান। সেই পরিস্থিতিতে কোনোরকম উপযুক্ত নথি দেখাতে ব্যর্থ হয় তারক ও তার সহযোগীরা।

আরও পড়ুন……….দেশে ফের নিম্নগামী পথ গ্রহণ করলো করোনার দৈনিক সংক্রমণ

যথারীতি পুলিশ তাদের ভুয়ো পরিচয়পত্র দেওয়ার অভিযোগে গ্রেফতার করে। পুলিশ তদন্ত করে আরও জানতে পেরেছে, ভুয়ো মানবাধিকার কমিশনের চেয়ারম্যান তারক মন্ডল আদতে একজন মাধ্যমিক পাশ। এবং তাদের বিরুদ্ধে একাধিক মানুষের থেকে টাকা আত্মসাৎ ও প্রতারণা করার অভিযোগ আছে।

প্রসঙ্গত, ভুয়ো লোগো লাগিয়ে গোটা শহরে ঘুরে বেড়াতেন তারক ও তাঁর দল। মানুষ কোনো সমস্যা নিয়ে তাদের কাছে এলে তার সমস্যার সমাধান করার নামে একাধিক টাকা প্রতারণা করেছেন তারক মন্ডল।

উল্লেখ্য, শহরে দেবাঞ্জন দেবের ভুয়ো IAS ঘটনার পর থেকেই যথেষ্ট সজাগ হয়েছে পুলিশ। দেবাঞ্জন দেবকে ধরার পর থেকেই ভুয়ো পরিচয়পত্র নিয়ে অনেক বেশি অ্যাক্টিভ কলকাতা পুলিশ। এর আগেও গত কয়েকমাসে বেশ কয়েকজনকে পাকড়াও করেছে পুলিশ।

 

Advertisement
শেয়ার করে ভারতীয় হওয়ার গর্ব করুন

আপনার মতামত জানান