ভয়াবহ দুর্ঘটনায় কবলে , ‘Bachpan Ka Pyaar’ খ্যাত খুদে সহদেব!

0
269

 ‘Bachpan Ka Pyaar’ song boy

লড়াই ২৪ : চলতি বছরে জুলাই নাগাদ সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়ে যায় ‘বচপন কা পেয়ার’ গানটি। সঙ্গে সঙ্গেই ঘরে ঘরে পৌঁছে যায় খুদে সহদেব দির্দোর নাম। ইনস্টা রিল থেকে ফেসবুক-ইউটিউব সর্বত্রই ছেয়ে যায় সহদেবের গান। একটি গানেই খ্যাতির শিখরে খুদে শিল্পী। প্রসঙ্গত, ২০১৯ সালে ময়ূর নাদিয়ার ওই গানটি নিজের ক্লাসরুমে বসে গেয়েছিল সুকনা গ্রামের বাসিন্দা সহদেব দিরদো। সোশ্যাল মিডিয়ায় আপলোড করা মাত্র ভিডিয়োটি ভাইরাল হয় নেটপাড়ায়।

এবার ভয়াবহ দুর্ঘটনায় কবলে ‘Bachpan Ka Pyaar’ খ্যাত খুদে সহদেব দির্দো।সহদেব দির্দো সড়ক দুর্ঘটনায় আহত হওয়ার পরে হাসপাতালে ভর্তি হয়। এখন চিকিৎসাধীন রয়েছে সে।সহদেব দির্দোর দুর্ঘটনার পরে তার পোস্টে বাদশা বলেছেন, ‘সহদেবের পরিবার এবং বন্ধুদের সঙ্গে যোগাযোগ করছি। হাসপাতালে যাওয়ার পথে অজ্ঞান ছিল সে। আমি তার জন্য সব সময় আছি। এই মুহূর্তে আপনাদের প্রার্থনা একান্তভাবে কাম্য।’

সহদেব দির্দো তার বাবার সঙ্গে মোটরসাইকেলে করে গ্রামের দিকে যাচ্ছিলেন আর সেই সময়েই দুর্ঘটনাটি ঘটে। এতে সে মোটরসাইকেল থেকে পড়ে আহত হয়। বলা হচ্ছে মাথায় গুরুতর চোট পেয়েছে সহদেব। তাকে প্রাথমিক চিকিৎসার পর সুকমা জেলা হাসপাতাল থেকে জগদলপুরের মেডিক্যাল কলেজে স্থানান্তরিত করা হয়েছে।

‘Bachpan Ka Pyaar’ song boy

শেয়ার করে ভারতীয় হওয়ার গর্ব করুন

আপনার মতামত জানান